AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে জানাইয়া প্রবাসী সংঘের সভাপতি রইছ আলী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১২ - ২০২২ | ৮: ২৮ অপরাহ্ণ

প্রবাসী সংঘের সভাপতি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে পৌর শহরের জানাইয়া গ্রামবাসীর উদ্যোগে রোববার (১১ ডিসেম্বর) রাতে ‘জানাইয়া প্রবাসী সংঘ’র সভাপতি হাজী রইছ আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে জানাইয়া গ্রামবাসী হাজী রইছ আলীকে ‘দানবীর’ উপাধিতে ভূষিত করেন। নিজ গ্রাম জানাইয়াসহ এলাকার উন্নয়নে অসামান্য অবদার রাখার জন্যই গ্রামবাসী হাজী রইছ আলীকে সংবর্ধনা ও ‘দানবীর’ উপাধি প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে হাজী রইছ আলী বলেন, নিজ গ্রামবাসী বা গ্রামের উন্নয়নে কিছু করা আমার নৈতিক দায়িত্ব। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে গ্রামকে এগিয়ে নিতে হবে। আর তথ্য প্রযুক্তির এ যুগে আমাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। শিক্ষা ছাড়া কখনও এগিয়ে যাওয়া সম্ভব হবে না। এছাড়া কোন ক্ষেত্রে গ্রামের কেউ এগিয়ে গেলে আমাদের সকলের উচিত বাকী সবাই ঐক্যবদ্ধভাবে তাকে আরো এগিয়ে দেওয়া। কারণ একথাই হচ্ছে সমাজের সব চেয়ে বড় শক্তি।

জানাইয়া গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী আয়না মিয়ার সভাপতিত্বে ও সাবেক মেম্বার নূরুল হকের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠা বক্তব্য রাখেন গ্রামের মো. শাহজাহান, শাহ আলম খোকন, আব্দুল আজিজ সুমন, শফিকুর রহমান, আব্দুল জলিল জালাল, রুপক কুমার দেব, বশারত আলী বাছা, নিশি কান্ত পাল।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন দক্ষিণ মসুল্লা জামে মসজিদের ইমাম আব্দুস ছালাম এবং সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানে সম্প্রতি সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথের ডাইরেক্টর পদে রমা কান্ত দে, লাইটেস স্ট্যান্ডের সহ সভাপতি পদে কয়ছর আহমদ, সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের সহ সভাপতি পদে রাজন আহমদ ও সাংগঠনিক সম্পাদক পদে আখলুছ মিয়া নির্বাচিত হওয়ায় ফুলেল সম্মাননা প্রদান করা হয়।

আরো সংবাদ