AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৪ - ২০২২ | ৬: ৪৮ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ফাহিম আহমদ (১৯) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন গাড়ির চালকসহ আরও ৫জন। নিহত ফাহিম বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে ও বিশ্বনাথ সরকারি কলেজের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- এসএইচসি পরীক্ষার্থী কোনারাই গ্রামের মৃত আরব আলীর পুত্র পাভেল (২০), জমির আলীর পুত্র রুহুল আমিন (১৯) রসুক মিয়ার পুত্র রনি (২০) ও মোস্তফা (২১) এবং সিএনজি অটোরিকশা চালক রিপন মিয়া (৩০)।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে (মৌলভীবাজার থ-১১ ০৯৬৩) বিশ্বনাথ পৌর শহরে পরীক্ষার হলে যাওয়ার জন্য রওনা হয় ফাহিম আহমদ ও তার সহপাঠিরা। বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পূর্ব চান্দশিরকাপন নামকস্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা জগন্নাথপুরগামী একটি বাসের (সিলেট জ-১১ ২০২৭) সঙ্গে অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হলে সে গুরুতর আহত হন অটোরিকশার চালক ও যাত্রীরা।

আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাহিম আহমদকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাস ও অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ।

আরো সংবাদ