AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৮ - ২০২২ | ৭: ০৫ অপরাহ্ণ

শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটে শনিবারর ধর্মঘটের ডাক দিয়েছে পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনগুলো । তবে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ রয়েছে, বিশেষ করে দূরপাল্লার বাস সিলেট থেকে ছাড়েছে । অঘোষিত এই ‘ধর্মঘটের’ কারণে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রী সাধারনণ

বিশেষ করে আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ’-এর দুই দিনব্যাপী ইজতেমা শেষে গণপরিহন না পেয়ে ভোগান্তিতে পড়েন দূরদূরান্ত থেকে আসা মুসল্লিরা।

আজ থেকে হবিগঞ্জ ও মৌলভীবাজারে পরিবহন ধর্মঘটের কারণে ঢাকাসহ দূরপাল্লার বাস সিলেট ছেড়ে যেতে পারছে না বলে জানিয়েছেন বাস মালিকরা। দূর থেকে বাস সিলেটে পৌঁছাতে পারছে না। তবে জেলার ভেতর  বাস চলাচল করছে বলে তারা জানান।

শুক্রবার রাতে ঢাকা বিমানবন্দর থেকে বিদেশি শ্রমিক অশোক রঞ্জন দেবের মালয়েশিয়া যাওয়ার কথা রয়েছে। এ কারণে তিনি সকালে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে আসেন । বাসে ঢাকায় গিয়ে সন্ধ্যায় বিমানে উঠবেন । কিন্তু বাস টার্মিনালে এসে দেখেন, ঢাকাগামী কোনো বাস নেই।  বিপাকে পড়েন তিনি।

তিন দিন আগে মালয়েশিয়া যাওয়ার বিমানের টিকিট কিনেছি বলে তিনি জানান। শুক্রবারের টিকিট কিনেছেন শনিবার ধর্মঘট থাকার কারনে । সেজন্য আগের রাতে ঢাকা যাননি। কিন্তু আজ সকালে বাস টার্মিনালে এসে দেখেন কোনো বাস ছাড়ছে না।

বিকেলে মধ্যে ঢাকা পৌছতে না পারলে তার পুরো টিকিটের টাকা হারাবে বলে অশোক আরো জানান ।

আরো সংবাদ