AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৮ - ২০২২ | ১১: ০৭ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

জৈন্তাপুর সংবাদদাতা :: জৈন্তাপুর উপজেলার শ্রীপুর আসামপাড়া বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুত্বর আহত ১ জনের অবস্থাও আশমঙ্কাজনক।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল আনুমানিক ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের শ্রীপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এই দূঘটনা ঘটে।

নিহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার চৈলাখেল জাফলং বস্তির বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদের পুত্র এবং জাফলং আমীর মিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র সাকরান হাসান (১৫) এবং একই এলাকার প্রবাসী আকবর আলীর পুত্র একই বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র মো: শাহীন আহমদ (১৫)। দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন জৈন্তাপুর নিজপাট ইউনিয়নের যশপুর গ্রামের নবু মিয়ার পুত্র মামুন আহমদ (২০)।

জানাগেছে, নিহত মোটর সাইকেল আরোহী ২ জন স্কুল ছাত্র জাফলং থেকে জৈন্তাপুরে আসার পথে এবং অপর আহত যুবক মোটর সাইকেল আরোহী জৈন্তাপুর থেকে জাফলং যাওয়ার পথে আসামপাড়ায় একটি ট্রাক গাড়ী কে অভার ট্রেকিং করতে গিয়ে দুটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে পতিত হয়। এতে মোটর সাইকেল আরোহী ৩ জন দুর্ঘটনার কবলিত হয়ে গুরুত্বর আহত হন।

স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানীতে যাওয়ার পর মো. শাহীন আহমদ মারা যান। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে সাকরান হাসান তিনিও মারা যান।

এই ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জানান, জৈন্তাপুরে শ্রীপুর আসামপাড়া এলাকায় একটি ট্রাক গাড়ি কে ওভারটেকিং করতে গিয়ে এই দূর্ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করেন। মোটর সাইকেল দুটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ