AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ঢাকা ময়মনসিংহ রুটে গণপরিবহন বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৫ - ২০২২ | ১২: ৪০ অপরাহ্ণ

ঢাকা ময়মনসিংহ রুটে গণপরিবহন বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

বিশ্বনাথনিউজ২৪::: ঢাকা-ময়মনসিংহ  সড়কে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন মালিক সমিতির নেতা-কর্মীরা। এতে দুর্ভোগে পড়েছেন এ রুটের যাত্রীরা।

আজ (শনিবার) ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশ রয়েছে । এ সমাবেশে পরিবহন বা বাসের উপর হামলা-ভাঙচুরের সম্ভাবনা রয়েছে। তাই তারা আজ ঢাকা থেকে ময়মনসিংহ এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব বাস চলাচল বন্ধ করে দিয়েছে।

রাজধানীর মহাখালী বাস টার্মিনাল থেকে ময়মনসিংহগামী বাসগুলো যাত্রী পরিবহন করে। খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার সকাল থেকে টার্মিনাল থেকে কোনো বাস ছাড়েনি। তবে সকাল থেকেই ময়মনসিংহগামী যাত্রীতে ভিড় ছিল টার্মিনাল।

জানতে চাইলে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সামদানী খন্দকার বলেন, চট্টগ্রামে সম্প্রতি বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পরিবহন শ্রমিকদের ওপর হামলা ও বাস ভাঙচুর করা হয়েছে। একই ঘটনা ঘটতে পারে আজ ময়মনসিংহে বিএনপির সমাবেশে। তাই এ রুটের বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিকপক্ষ।

বিএনপি সভানেত্রী খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দাবি, পুলিশ ও গুন্ডাদের হাতে নিহত বিএনপি নেতাদের মৃত্যু‌, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে। শনিবার দুপুর ২টায় ময়মনসিংহে বিভাগীয় সমাবেশের ডাক দিয়েছে বিএনপি। আজ ময়মনসিংহ পলিটেকনিকাল ইনস্টিটিউট মাঠে এ গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

আরো সংবাদ