AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী শফিক উদ্দিনের পক্ষ হতে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৮ - ২০২২ | ৮: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী, যুক্তরাজ্য প্রবাসী শিক্ষানুরাগী মো. শফিক উদ্দিনের পক্ষ হতে বন্যা কবলিত গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে বিশ্বনাথ পৌর এলাকার হরিকলস গ্রামে মো. শফিক উদ্দিনের নিজ বাড়িতে আনুষ্ঠানিকভাবে হরিকলস ও মজলিস ভোগশাইল গ্রামের ৮০টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পেয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবন ও ১ লিটার ভোজ্যতেল প্রদান করা হয়।

হরিকলস গ্রামের মরব্বি মোশাহিদ আলীর সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. জামাল মিয়া সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের ব্যবস্থাপক ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, এলাকার মুরব্বি মদরিছ আলী, জমশেদ আলী, সমাজকর্মী আসকির আলী, তোরাব আলী, সংগঠক আয়াছ আলী, জায়েদ মিয়া প্রমুখ।

আরো সংবাদ