AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে লাখ টাকা গাছ কেটেছে প্রতিপক্ষ : থানায় অ ভি যো গ দায়ের

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২৪ | ৭: ০১ অপরাহ্ণ

গাছ কাটার অভিযোগ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের রেকর্ডীয় বসতবাড়ীর ভুমি থেকে বিভিন্ন জাতের গাছ জোরপূর্বকভাবে কা’টা’র অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার লামাকাজি ইউনিয়নের ইশবপুর গ্রা’মে’র মাষ্ঠার বাড়ীর ঘটনা এটি। এঘটনায় বিশ্বনাথ থানায় লিখিত অ’ভি’যো’গ দায়ের করেছেন ভুক্তভোগীরা।

অভিযোগ সুত্রে জানা যায়, গত মঙ্গলবার ইশবপুর গ্রামের মাষ্ঠার বাড়ীর মৃত রহিম উদ্দিন মেম্বারের ছেলে মো. রমিজ উদ্দিনের রেকর্ডীয় জা’য়’গা’য় বিভিন্ন জাতের গাছ জোরপূর্বকভাবে কেটে ফে’লে’ছে’ন একই বাড়ীর বানেছা বেগমের লোকজনেরা। এতে ভুক্তভোগীর লাখ টাকা ক্ষ’তি হয়েছে বলে অভিযোগ করেছেন।

আমাদের জায়গায় আ’ম’রা গাছ কেটেছি দাবি করে অভিযুক্ত বানেছা বেগমের ছেলে আল আমিন বলেন, রমিজ উদ্দিনের জায়গা হলে তিনি তা কাগজ দিয়ে প্রমান করে জায়গার দাবি করেন। রমিজ উদ্দিন আমাদের বি’রু’দ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছেন। যার কোন ভিত্তি নেই।

লামাকাজি ই’উ’নি’য়’ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া বলেন, বানেছা বেগমের লোকজনেরা যে ঘটনাটি ঘটিয়েছে তা নি’ন্দ’নী’য়। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। রমিজ উদ্দনের পরিবারের লোকজনকে সব সময় নির্যাতন করে আসছে বানেছা বেগমসহ তাঁর লোকজনেরা।

এ ঘটনায় অভিযোগ পেয়েছেন বলে বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক অনিক বড়ুয়া জানান, তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, বিষয়টি গুরুত্বসহকারে আমি দেখব। এ ঘ’ট’না’য় আমি একজন উপ-পরিদর্শকে দায়িত্ব দিয়েছি।

আরো সংবাদ