AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৩০ জনকে আ’সা’মি করে মেয়রের ড্রাইভারের মা’ম’লা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২৪ | ২: ১৮ পূর্বাহ্ণ

মেয়রের ড্রাইভারের মামলা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘পৌর মেয়র মুহিবুর রহমানের সর্মথক ও নারী কাউন্সিলর রাসনা বেগমের সমর্থকদের অনুষ্ঠিত প্রতিবাদ সভা শুরুর পূর্বে রাসনা বেগমের সমর্থকদের কর্তৃক মেয়রের সমর্থকদের উপর হামলা ও ভাংচুরের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে । মেয়রের গাড়ীচালক হেলাল মিয়া (৪০) বাদি হয়ে বুধবার (১লা মে) বিশ্বনাথ থানায় মামলাটি দায়ের করেছেল। মামলা নং ১ (তাং ১.০৫.২৪ইং)।

বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র-১ ও উপজেলা আওয়ামী লীগের কা’র্য’নির্বা’হী সদস্য কাউন্সিলর রফিক হাসানকে প্রধান অ’ভি’যুক্ত করে দায়ের করার মামলায় পৌ’র’স’ভা’র ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও যু’ব’লী’গ নেতা জহুর আলী ও ৯নং ও’য়া’র্ডে’র কাউন্সিলর শামীম নূর ওরফে শামীম আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংস্কৃতিক বি’ষ’য়’ক সম্পাদক শামীম আহমদ, পৌর আওয়ামী লীগের আ’হ’বা’য়’ক আব্দুল জলিল জালাল’সহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ৩০ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া মামলায় অজ্ঞাতনামা অভিযুক্ত রাখা হয়েছে আরোও ২৫/৩০ জনকে।

মামলায় অভিযুক্তরা হলেন, পৌর আওয়ামী লীগ সদস্য জুনাব আলী, রাজু আহমদ খান, আজিজুর রহমান বাবুল, আওয়ামী লীগ নেতা শানুর আলী, আব্দুস সালাম, শ্রমিক লীগ নেতা এলাইছ মিয়া, যুবলীগ নেতা আব্দুল হক, ফয়জুল ইসলাম জয়, রফিক মিয়া, রাজন আহমদ অপু, আল হেলাল,  পৌর স্বেচ্চাসেবক লীগের সহ সভাপতি ফয়সল আহমদ, যুগ্ম সম্পাদক শামীম আহমদ, যুবলীগ নেতা শফিক মিয়া, রাসেল আহমদ, বকুল মিয়া, কদ্দুছ আলী, জয়নাল, লাল মিয়া, আব্দুল গফ্ফার, রাব্বি, ওলিউর রহমান, জাহিদ ও কাদির মিয়া।

বাদী মা’ম’লা’র এজাহার উল্লেখ করেছেন, অভিযুক্তরা ‘ডে’গা’র, কিরিছ, রা’ম’দা, লোহার পাইপ, শাবল’সহ না’না’ন ধরনের অস্ত্র-সস্ত্রে গত রো’ব’বা’র (২৮এপ্রিল) মে’য়’র মুহিবুর রহমানের উপর মিথ্যা মা’ম’লা’র প্রতিবাদে অ’নু’ষ্ঠি’ত প্রতিবাদ সভায় হামলা ভাংচুর করেছেন। মেয়রকে হত্যা ও প্র’তি’বা’দ সভা ভুন্ডল করার উদ্দেশ্যে অ’ভি’যু’ক্ত’রা পৌর মে’য়’র মুহিবুর রহমানের ব্যক্তিগত অফিসে অনাধিকার প্রবেশ করে ভাংচুর করেছেন।

মামলা দায়েরের স’ত্য’তা স্বী’কা’র করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী বলেন, আমরা মা’ম’লা নিয়েছি। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ