AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সা’থে চেয়ারম্যান প্রার্থীর গিয়াসের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৩ - ২০২৪ | ১২: ০৪ পূর্বাহ্ণ

গিয়াসের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথে কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ। বৃহস্পতিবার (২ মে) বিকেলে পৌর শহরের একটি রেষ্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে তিনি প্রতীক ‘আনারস’ প্রতীকে এ ভোট চেয়ে বিশ্বনাথ উপজেলাকে ‘উন্নয়ন-সমৃদ্ধি ও শান্তির জনপদ’ বিনির্মানের মাধ্যমে ‘স্মার্ট উপজেলা’ গড়ার সুযোগ করে দিতে ৮মে নির্বাচনে সাংবাদিকবৃন্দ’সহ উপজেলা সর্বস্তরের ভোটারবৃন্দসহ সকলের সহযোগীতা চান ।

উপজেলাবাসীর উদ্দেশ্যে অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেন, ক রো না-বন্যা’সহ সকল দূ’র্যো’গে’র সময় আমি উপজেলাবাসীর পাশে ছিলাম, আছি ও থা’ক’ব। এবার ব্যাপকহারে মানুষের ক’ল্যা’ণে কাজ করার জন্য আমি নির্বাচনে প্রার্থী হ’য়ে’ছি। জেলা প’রি’ষ’দে’র সদস্য থাকাকালে সততা ও নিষ্ঠার সাথে মানুষের ক’ল্যা’ণে নিজের দায়িত্ব পালন করেছি। তাই ও’য়া’দা করছি উপজেলাবাসীর ভোটে আমি নির্বাচিত হলে যেমন নিজে কোন প্রকার দূর্নীতির সাথে স’ম্পৃ’ক্ত থাকব না, তেমনি কোন দূর্নীতিবাজকেও প্র’স্থ’য় দেব না। উপজেলা পরিষদটি হবে জ’ন’তা’র, সমবন্টনের মাধ্যমে বা’স্ত’বা’য়’ন করা হবে সকল উন্নয়ন প্রকল্প।

চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন আরোও বলেন, প্র’বা’সী’রা নিজেদের কোন কাজে কোন দ’প্ত’রে গেলে যাতে অযথা হয়রাণীর শি’কা’র না হন, আমি সেই উদ্যোগ গ্রহন করব। সরকারের পাশাপাশি প্র’বা’সী’দে’র সার্বিক সহযোগীতায় এলাকার উন্নয়ন এগিয়ে নেব। আপনাদের ভোটে আমি নি’র্বা’চি’ত হলে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট-২ আ’স’নে’র এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সার্বিক স’হ’যো’গী’তা নিয়ে জনগূরুত্বের দিক বি’বে’চ’না করে উপজেলার সড়কগুলো সংস্কার ও পা’কা’ক’র’ণ করার, বিশ্বনাথে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থা’প’ন, খাজাঞ্চী ন’দী’র উপর ‘আশুগঞ্জ-বিলপাড় সেতুটি’ নির্মাণ করা’সহ কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, সাহিত্য-সাংস্কৃতিক, শিক্ষা’খ্যাতের উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাব।

আরো সংবাদ