AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ভা’ই’স চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২৪ | ৬: ৩৬ অপরাহ্ণ

চেয়ারম্যান প্রার্থী ইসলাম

বিশ্বনাথনিউজ২৪:: স্থা’নী’য় সাংবাদিকদের সাথে ম’ত’বি’নি’ম’য় করেছেন সিলেটের বিশ্বনাথের আঞ্জুমানে আল ইসলাহ ম’নো’নী’ত ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফিজ ক্বারী মাওলানা ইসলাম উদ্দিন। বুধবার (১ মে) বিকেলে পৌর শ’হ’রে’র একটি অ’ভি’জা’ত রেষ্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। স’ভা’য় বিশ্বনাথ উপজেলাকে অনিয়ম দূ’র্নী’তি’মু’ক্ত, ন্যায়ভিত্তিক একটি সুন্দর উপজেলা গড়তে ৮মে নি’র্বা’চ’নে ‘বই’ প্রতীকে ভোট দিয়ে তাকে জ’য়’যু’ক্ত করতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

ইসলাম উদ্দিন বলেন, আমার একমাত্র ল’ক্ষ্য উদ্দেশ্য হচ্ছে দেশ ও মানুষের ক’ল্যা’ণ। মানুষের জন্য কাজ করার অ’ভি’প্রা’য় থেকে আসন্ন উপজেলা পরিষদ নি’র্বা’চ’নে আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। উপজেলা পরিষদের ভা’ই’স চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থা’সহ সার্বিক উ’ন্ন’য়’নে’র মাধ্যমে বিশ্বনাথকে অনিয়ম দূর্নীতিমুক্ত একটি ন্যা’য়’ভি’ত্তি’ক উপজেলায় গড়তে পারবো বলে আমি আশাবাদী।

ভাইস চেয়ারম্যান প্রার্থী বলেন, বিশ্বনাথ প্রবাসী অধ্যুষিত একটি শা’ন্তি প্রিয় উপজেলা। দেশ ও বি’দে’শে বিশ্বনাথ উপজেলার অনেক সুনাম রয়েছে। কিন্তু দী’র্ঘ’দি’ন থেকে এ উপজেলার মানুষ উন্নয়ন ব’ঞ্চি’ত রয়েছেন। সঠিক প’রি’ক’ল্প’না’র অভাবে হচ্ছে না জনগনের কাঙ্খিত উন্নয়ন। আমাকে উপজেলার স’ম্মা’নি’ত ভোটারগন ‘বই’ প্রতীকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান নি’র্বা’চি’ত করলে, উপজেলায় পরিবর্তন আসবে। আমি বিশ্বাস করি সঠিক নেতৃত্বের মা’ধ্য’মে সকল কিছু করা সম্ভব । মা’স্টা’র প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলাকে একটি আধুনিক বা’স’যো’গ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। প্রধানমন্ত্রী স্মা’র্ট বাংলাদেশ বিনির্মানের একজন কারিগর আমিও হতে চাই।

মতবিনিময় স’ভা’য় বক্তব্য রাখেন, উপজেলা আঞ্জুমানে আল ইসলাহ’র সভাপতি মাওলানা আখতার আলী, পৌর আঞ্জুমানে আ’ল ইসলাহ’র সভাপতি তালুকদার ফয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, উ’প’জে’লা আঞ্জুমানে আল ইসলাহ’র সহ সভাপতি মাওলানা লুৎফুর রহমান, পৌর আঞ্জুমানে আল ইসলাহ’র সাধারণ স’ম্পা’দ’ক শেখ মো. শাহজাহান, বই প্রতীকের সমর্থক মো. আহসান মাহমুদ, আব্দুস সালাম শিবলী, আজাদুল ইসলামসহ প্রমূখ।

আরো সংবাদ