Search
Close this search box.

বায়তুল মোকাররমে ফিরে আসেন আগের খতিব, দুপ’ক্ষের মধ্যে সংঘ’র্ষ

ফিরে আসেন আগের খতিব
বায়তুল মোকাররমে দুপ’ক্ষের সংঘ’র্ষ
Facebook
Twitter
WhatsApp
Print

বায়তুল মোকাররমে জুমার নামাজের সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) পূর্ববর্তী খতিব মুফতি রুহুল আমিন এবং বর্তমান খতিব হাফেজ মাওলানা ড. মুফতি ওয়ালিয়ুর রহমান খানের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে । এ ঘটনায় বেশ কয়েকজন মুসল্লি আহত হয়েছেন।

সুত্রে জানা যায়, জুমার নামাজ শুরুর আগে বর্তমান খতিব হাফেজ মাওলানা ড. মুফতি ওয়ালিয়ুর রহমান খান বয়ান দিচ্ছিলেন। এ সময় পলাতক খতিব মাওলানা রুহুল আমিন তার অনুসারীদের নিয়ে মসজিদে প্রবেশ করে বর্তমান খতিবের মাইক্রোফোনে হস্তক্ষেপ করেন। তখন বর্তমান খতিবের অনুসারীরা প্রতিরোধ করার চেষ্টা করেন । এক পর্যায় দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। সংঘর্ষের সময় মসজিদের বেশ কিছু গ্লাস ভেঙে যায় এবং কয়েকজন আহত হন।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। ঘটনার পর সাবেক খতিব মাওলানা রুহুল আমিন মসজিদ এলাকা থেকে পালিয়ে যান।

আরও পড়ুন :: এবার গ্রেফতার হলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

বর্তমানে বায়তুল মোকাররম মসজিদ এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উল্লেখ্য, আওয়ামী সরকারের পতনের পর মাওলানা রুহুল আমিন মসজিদে আসা বন্ধ করে দেন এবং ২৬ জুলাইয়ের পর থেকে তিনি পলাতক উল্লেখ‌্য করে বেশ কয়েটি মিডিয়া সংবাদ প্রকাশ করে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত