Search
Close this search box.

ইসলামী ব্যাংক খাজাঞ্চী আউটলেটে গ্রাহক সেবা মাসের আলোচনা সভা অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক খাজাঞ্চী আউটলেটে গ্রাহক
বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখার জিবি মোহাম্মদ আব্দুল
Facebook
Twitter
WhatsApp

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বিশ্বনাথের খাজাঞ্চী রেলওয়ে স্টেশন বাজার আউটলেটে ‘গ্রাহক সেবা মাস’ উপলক্ষে ‘গ্রাহক আস্থায় ফিরবে দিন, দেশ গড়ায় অংশ নিন’ শ্লোগানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে এই সভা অনুষ্ঠিত হয়।

উদ্যোক্তা জবির আহমদ নাজমুলের সভাপতিত্বে সংবাদকর্মী মোস্তাক আহমদ মোস্তফার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বিশ্বনাথ শাখার জিবি ইনচার্জ মোহাম্মদ আব্দুল আজিজ। বক্তব্যে তিনি বলেন, ‘ইসলামী ব্যাংক যে উদ্দেশ্য নিয়ে প্রতিষ্ঠা করেছেন আমাদের পূর্বসুরীরা, আমরা সেই উদ্দেশ্যকে বাস্তবায়ন করব। প্রত্যন্ত অঞ্চলে এ শাখাটা দেওয়া হয়েছে ইসলাম এবং ব্যাংকিং কল্যাণের জন্য। আর এ সুবিধাটা যেন সবাই পায়। আমরা যেন সব সময় এ ব্যাংকের পাশে থাকি। ব্যাংককে শক্তিশালী করার জন্য আমরা আপনারা সবাই ভূমিকা রাখব।’

আরও পড়ুন :: বিশ্বনাথে জামায়াতের যুব বিভাগের সী’রাত মা’হফিল অনুষ্ঠিত

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বিশ্বনাথ শাখার এজেন্ট ইনচার্জ মোহাম্মদ আনিসুল হক, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রব রাজু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান।

গ্রাহকের মধ্যে বক্তব্য রাখেন খাজাঞ্চি রেলওয়ে স্টেশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল লেইচ, ব্যবসায়ী রইছ উদ্দিন,রিয়াজ উদ্দিন, মোহাম্মদ আলী।

শেষে মোনাজাত পরিচালনা করেন গ্রাহক মোহাম্মদ আলী।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত