Search
Close this search box.

বিশ্বনাথে আব্দুছ ছাত্তার মহিলা মাদ্রাসায় ৯ প্রবাসী সংবর্ধিত

আব্দুছ ছাত্তার মহিলা মাদ্রাসায়
আব্দুছ ছাত্তার মহিলা মাদ্রাসায় প্রবাসীদের সংবর্ধনা প্রদান
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথের শিমুলতলা গ্রামের আব্দুছ ছাত্তার মহিলা মাদ্রাসায় আন-নিয়ামাহ ট্রাস্টের আয়োজনে ৯ জন যুক্তরাজ্য প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিশিষ্ট শিক্ষাবিদ আবুল হাশেম বিএসসি প্রতিষ্ঠিত মাদ্রাসার জুবায়দা-খায়রুন হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার নায়েবে সদর ও শিক্ষানুরাগী আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং সাংবাদিক তজম্মুল আলী রাজু ও মাদ্রাসার শিক্ষা সচিব রেজাউল হক রাজু যৌথভাবে পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার অনারারি পেট্রন ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক গোলজার খান, রুম ডোনার আলহাজ্ব হিরা মিয়া কামালী, আলহাজ্ব আব্দুল কাহার কামালী, অনারারি পেট্রন শেখ হারুন রশীদ, শানুর আলী, আন-নিয়ামাহ ট্রাস্ট ইউকের উপদেষ্টা সেবুল মিয়া, অনারারি ট্রাস্টি শেখ আমিনুর রশীদ, রুম ডোনার মিসেস নিরুফা কামালী এবং অনারারি ট্রাস্টি মিসেস কমলা বিবি।

আরও পড়ুন :: বিশ্বনাথে এলাহাবাদ মাদ্রাসার অধ্যক্ষ বর’খাস্ত, ভার’প্রাপ্ত অধ্যক্ষ মখলিছুর

অনুষ্টানে স্বগত বক্তব্য রাখেন মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা সালিম আহমদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী, মাদ্রাসার সেক্রেটারি আকবর হোসেন কিসমত, ট্রেজারার হাজী আব্দুর রহমান এবং শিক্ষানুরাগী আব্দুল মছব্বিরসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসার উন্নয়নের জন্য যুক্তরাজ্য প্রবাসী ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক গোলজার খান ১ লাখ টাকার অনুদান প্রদানের প্রতিশ্রুতি দেন এবং মাদ্রাসার সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠানের শেষে সংবর্ধিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠান শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার শিক্ষার্থী নুসরাত জাহান ইভা। ইংরেজী সংগীত পরিবেশন করেন মাদ্রাসার শিক্ষার্থী সাজিদা বেগম ও মাহিরা বেগম। ৫টি হাদিস ইংরেজী ও বাংলা অর্থসহ পরিবেশন করেন মাদ্রাসার শিক্ষার্থী হুমায়রা বেগম, রেহা বেগম ও তাসনিয়া বেগম। ইংবেজীতে বক্তব্য দেন মাদ্রাসার শিক্ষার্থী জান্নাতুল পেরদৌস ফারিহা।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত