Search
Close this search box.

বিশ্বনাথে রামপাশা ইউ’পি চেয়ারম্যানের অফিসে ছাত্র-জনতার তা লা

চেয়ারম্যানের অফিসে ছাত্র-জনতার
অসিফে তালা ঝুলিয়েছে পাশে চেয়ারম্যান ফকির মো. ইমামউদ্দিন
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪:: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মো. ইমামউদ্দিনের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে তার অফিসে তালা লাগিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র-জনতা।

রবিবার (২৫ আগস্ট) দুপুরে ইউনিয়ন পরিষদে ছাত্র-জনতা জড়ো হয়ে চেয়ারম্যানের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়। তালা লাগানোর সময় চেয়ারম্যান ইমামউদ্দিন অফিসে উপস্থিত ছিলেন না।

এলাকাবাসীর সুত্রে জানা যায়, চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি চরম স্বেচ্ছাচারিতার মাধ্যমে ব্যাপক দুর্নীতি করে আসছেন। এ কারনে ছাত্র-জনতা মিলে তার অসিফে তালা ঝুলিয়েছে ।

আরও পড়ুন :: সুহেল চৌধুরীর বিরুদ্ধে বিএনপির সাধারণ সম্পাদকের মামলা

এদিকে, রবিবার দুপুরে বৈষম্য বিরোধী ছাত্র-জনতা মিলে চেয়ারম্যানের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার শাহিনা আক্তারের কাছে লিখিত অভিযোগ জমা দেয়া হয়েছে ।

অভিযোগে উল্লেখ করা হয়, ফকির মো. ইমামউদ্দিন নির্বাচনে পেশিশক্তি ব্যবহার করে জোরপূর্বক নির্বাচিত হন এবং পরে ক্ষমতার অপব্যবহার করে এলাকায় চাঁদাবাজি, দুর্নীতি, ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে সরকারি খাস জায়গা, মাছ বাজার এবং সাধারণ মানুষের ভূমি দখল করেন। তার সন্ত্রাসী বাহিনির হুমকির মুখে এলাকার মানুষ প্রতিবাদ করতে সাহস পাননি।

চেয়ারম্যান ফকির মো. ইমামউদ্দিন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, “আমি কোনো রাজনীতির সঙ্গে জড়িত নই। অনিয়ম ও দুর্নীতির অভিযোগ মিথ্যা। কে বা কারা ইউনিয়ন কার্যালয়ে তালা দিয়েছে, তা আমি জানি না। তখন আমি অফিসে ছিলাম না।”

উপজেলা নির্বাহী অফিসার শাহিনা আক্তারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত