Search
Close this search box.

কানাডায় টরোন্টো বাংলা পাড়া ক্লাবের ২য় ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪ :: কানাডার ডেনফোর্থ ডেন্টোনিয়া মাঠে টরোন্টো বাংলা ক্লাবের উদ্যোগে ২য় বারের মতো আয়োজিত ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। গত ৭ জুলাই বিপুলসংখ্যক দর্শকের উপস্থিতিতে দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্টে ১২টি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় টরোন্টো সোলজার ক্লাব এবং রানার্সআপ হয় মন্ট্রিয়ল ক্লাব।

টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্যে টরোন্টো অন্টারিও’র মেম্বার অব পার্লামেন্ট ডলি বেগম বলেন, খেলাধুলা মানুষের শারীরিক সুস্থতার পাশাপাশি পরস্পরের মধ্যে সোহার্দ্য সম্প্রীতি বাড়িয়ে তুলে। তিনি এই ধরনের খেলাধুলা আয়োজন করার জন্য বাংলা পাড়া ক্লাবের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
টরোন্টো বাংলা ক্লাবের চেয়ারম্যান এম আর আজিজের সভাপতিত্বে ও শরিফ আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ব্যারিস্টার ওয়াসিম আহমদ, ব্যারিস্টার আরিফ হুসেন, ইউনাইটেড জালালাবাদ ফাউন্ডেশনের আহ্বায়ক আখলাক হুসেন, কমিউনিটি নেতা জামিল হুসেন, জামাল উদ্দিন, খোশনুর চৌধুরী, কামরুল হাসান সাহান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে সিলেট বিভাগীয় কমিটির সভাপতি সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, পান্ডুলিপি প্রকাশন-এর স্বত্বাধিকারী বায়েজিদ মাহমুদ ফয়সাল, সংগঠক আব্দুল মানিক, মুহিবুর রহমান খান, শামসুল ইসলাম, আবুল লেইছ চৌধুরী, লায়েকুল চৌধুরী, মেহদি মারুফ, মহসিন ভুইয়া, মিজান চৌধুরী প্রমুখ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত