Search
Close this search box.

বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের ১৭ লাখ টাকা বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে
প্রবাসী এডুকেশন ট্রাস্টের ১৭ লাখ টাকা বিতরণ
Facebook
Twitter
WhatsApp

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের ১৭ লাখ টাকা বিতরণ বিশ্বনাথ উপজেলায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ ৪০০ পরিবারের পুনর্বাসনের জন্য ৪০ লাখ টাকা বিতরণ করছে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে বিশ্বনাথ পৌরসভা, বিশ্বনাথ সদর, অলংকারী ও দেওকলস ইউনিয়নের ১৭০টি পরিবারের মাঝে ১৭ লাখ টাকা বিতরণ করা হয়। এর আগে, শনিবার দৌলতপুর ও দশঘর ইউনিয়নের ৯০টি পরিবারের মধ্যে ৯ লাখ টাকা বিতরণ করা হয়েছিল।

বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ট্রাস্টের উপদেষ্টা কমিটির সভাপতি সুনন্দা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অর্থ বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক গোলজার খান।

ট্রাস্টের এডভাইজারি কমিটির কো-অর্ডিনেটর নিশি কান্ত পাল ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়েরের যৌথ পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের এডভাইজারী কমিটির সাধারণ সম্পাদক ও রামসুন্দর অগ্রগামী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ট্রাস্টের সিনিয়র ট্রাস্টি ও বিশিষ্ট রাজনীতিবীদ মো. গৌছ আলী, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও রাজনীতিবীদ মো. লিলু মিয়া, ট্রাস্টের ট্রাস্টি আনছার উদ্দিন, জামাল উদ্দিন, আব্দুল হামিদ টিপু, মুমিন খান মুন্না, শেখ হারুনুর রশীদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু।

আরও : বিশ্বনাথ থানায় নতুন ওসি রুবেলের দায়িত্ব গ্রহণ

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফখরুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী শাহনুর আলী, ইউপি সদস্য তানবীর হোসেন, খালেদ মিয়া, নাজিম উদ্দিন রাহিন, সাবেক ইউপি সদস্য আব্দুল মোমিন মামুন, সংগঠক আসাদুজামান নূর আসাদ, জালাল উদ্দিন, নাসির উদ্দিন, সাব্বির আহমদ, ট্রাস্টের স্থানীয় অফিসের অফিস সহকারী আল-আমিনসহ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত