Search
Close this search box.

বিশ্বনাথে ঈদে মিলাদুন্নবী সা. উপলক্ষে মুবারক র‌্যালী

মিলাদুন্নবী সা. উপলক্ষে মুবারক র‌্যালী
মিলাদুন্নবী সা. উপলক্ষে মুবারক র‌্যালী
Facebook
Twitter
WhatsApp

সিলেটের বিশ্বনাথে পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. উপলক্ষে সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে একটি মুবারক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে ।

ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির উদ্যোগে অনুষ্ঠিত এই র‌্যালী বিশ্বনাথ আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় মাদ্রাসা প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন স্কুল-মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও বিপুল সংখ্যক মুসলিম জনতা অংশ নেন।

আরও পড়ুন :: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের স্থানীয় উপদেষ্টা কমিটির সভা

এর আগে উদযাপন কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) মাওলানা আখতার আলীর সভাপতিত্বে র‍্যালী পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরবখান, উপজেলা আল-ইসলাহ’র সহসভাপতি মাওলানা আকমল হোসেন শাকুর, বিশ্বনাথ কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা নেছার আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, পৌর আল-ইসলাহ’র সভাপতি তালুকদার মো. ফয়জুল ইসলাম প্রমুখ।

অন‌্যদিকে উপজেলার লামাকাজি ইউনিয়নের সৎপুর কামিল মাদ্রাসা, ভুরকি মাদ্রাসা, দূর্লভপুর দাখিল মাদ্রাসা, খাজাঞ্চি ইউনিয়নে প্রতাবপুর মাদ্রাসা, খাজাঞ্চিগাঁওমাদ্রাসা, আকিলপুর গ্রামবাসীর উদ্যোগে, উত্তর বিশ্বনাথ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়, রাজাগঞ্জবাজার এলাকাবাসীসহ অন্যান্য প্রতিষ্ঠানে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) র‌্যালী, আলোচনা ও দোয়া মাহফিল পালনকরা হয়েছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত