Search
Close this search box.

বাফুফেতে ১৬ বছরের নেতৃত্বের অবসান ঘটল সালাউদ্দিনের

বাফুফেতে ১৬ বছরের নেতৃত্বের অবসান ঘটল সালাউদ্দিনের
বাফুফে সভাপতির কাজী সালাউদ্দিন
Facebook
Twitter
WhatsApp

বাফুফে নির্বাচনে অংশ নিচ্ছেন না কাজী সালাউদ্দিন। টানা ১৬ বছর সভাপতির দায়িত্ব পালন শেষে তিনি আসন্ন ২৬ অক্টোবরের নির্বাচনে প্রার্থিতা না করার সিদ্ধান্ত নিয়েছেন। শনিবার ১৪ সেপ্টেম্বর বাফুফে ভবনে সাংবাদিকদের সামনে নিজের এই সিদ্ধান্তের কথা জানান দেশের ফুটবলের অন্যতম শীর্ষ তারকা।

সালাউদ্দিন বলেন ‘আমি চার মেয়াদে দায়িত্বে ছিলাম নিজেকে ভাগ্যবান মনে করি। তবে ২৬ অক্টোবরের নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করব না। এটাই আমার চূড়ান্ত সিদ্ধান্ত।’

এর আগে তিনি নির্বাচনে অংশ নেওয়ার কথা বললেও বর্তমান পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। তার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে পারিবারিক চাপের কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন :: ভারত সি’রিজে বাংলাদেশ দলে নতুন চমক

৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর প্রথমবারের মতো সালাউদ্দিন বাফুফে কার্যালয়ে আসেন। ২০০৮ সালে প্রথমবারের মতো বাফুফে সভাপতি নির্বাচিত হন তিনি এবং এরপর থেকে টানা ১৬ বছর ধরে এ দায়িত্ব পালন করে আসছেন।

এর আগে কয়েকবার নির্বাচন না করার ঘোষণা দিলেও শেষ পর্যন্ত তিনি প্রতিবারই অংশ নেন। তার পদত্যাগের দাবি দীর্ঘদিন ধরেই উঠছিল যা ৫ আগস্টের পর আরও জোরালো হয়। তবে এবার তিনি বাফুফে নির্বাচনে সরে দাঁড়ানোর চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত