Search
Close this search box.

চাঁদাবাজদের সঙ্গে বিএনপির সম্পর্ক নেই : মির্জা ফখরুল

চাঁদাবাজদের সঙ্গে বিএনপির
বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে বক্তব‌্য বাখেন মির্জা ফখরুল। ছবি : সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির কোনো চাঁদাবাজদের সঙ্গে সম্পর্ক নেই। যদি কেউ বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করে, তাকে ধরে পুলিশের হাতে তুলে দিন।

শনিবার (৩১ আগস্ট) দুপুর ১২টার দিকে কুমিল্লার লালমাই উপজেলার ছোট শরীফপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ছাত্র জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে অর্জিত বিজয়কে নস্যাৎ করার চেষ্টা চলছে। আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করে আলাদা করার প্রচেষ্টা চলছে। তাই সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, নতুন সরকার ক্ষমতায় এসেছে মাত্র ২০-২২ দিন। আমরা তাদের সময় দিতে চাই। আমরা সরকারের সঙ্গে আলোচনা করেছি, যাতে তারা একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করতে পারে। নতুন সরকারকে সময় দিতে হবে।

আরও পড়ুন ::: সিলেট সীমান্ত দিয়ে পালানোর সময় বিচারপতি মানিক আ’ট’ক

তিনি বলেন, যদি আমরা একটি ভালো নির্বাচন করতে পারি এবং জনগণের মনোনীত সরকারের হাতে ক্ষমতা তুলে দিতে পারি, তাহলে জনগণের আস্থা ফিরবে। আমরা এই সরকারকে বলেছি, একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করে ক্ষমতা জনগণের নির্বাচিত সরকারের কাছে হস্তান্তর করতে হবে।

অনুষ্ঠানে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সেলিম ভূঁইয়া, বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিনসহ আরও অনেকে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত