Search
Close this search box.

হত্যার অভিযোগে ১০ দিনের রিমান্ডে সালমান ও আনিসুল

রিমান্ডে সালমান ও আনিসুল
Facebook
Twitter
WhatsApp

জাতীয় ডেস্ক:: সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং সাবেক আইনমন্ত্রী আনিসুল হকের ১০ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় রাজধানীর নিউমার্কেট এলাকায় দোকান কর্মচারী শাহজাহান আলী (২৪)কে হত্যার অভিযোগে এই রিমান্ডের আদেশ দেওয়া হয়েছে।

বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন :: সালমান এফ রহমান ও আনিসুল হক গ্রে’প্তা’র

নিউমার্কেট থানা ও আদালত সূত্রে জানা যায়, কোটা সংস্কার আন্দোলনের সময় নিউমার্কেট এলাকায় পাপোশের দোকানের কর্মচারী শাহজাহান আলীকে হত্যার মামলায় সালমান এফ রহমান ও আনিসুল হককে গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবার গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সদরঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়, যেখানে তারা নৌপথে পালানোর চেষ্টা করছিলেন।

গত ১৬ জুলাই কোটাবিরোধী আন্দোলনের সময় নিউমার্কেট এলাকায় শাহজাহান আলীর মা আয়েশা বেগম (৪৫) একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়।

সুত্র : বিডি প্রতিদিন

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত