Search
Close this search box.

সিলেটে সড়কে ট্রাফিক পুলিশ কবে ফি’র’ছে?

সিলেটে সড়কে ট্রাফিক পুলিশ কবে ফিরছে?
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪:: সোমবার (১২ আগস্ট) থেকে সিলেট মহানগরীর সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণে নামবে ট্রাফিক পুলিশ। রবিবার (১১ আগস্ট) বিকেলে এই তথ্য জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. জাকির হোসেন (পিপিএম)।

এর আগে রবিবার দুপুরে তিনি ক্ষতিগ্রস্ত লামাবাজার, বন্দরবাজার ও সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি পরিদর্শন করেন।

পরিদর্শনের সময় পুলিশ কমিশনার বলেন, মেট্রোপলিটন পুলিশের ছয়টি থানায় সীমিত পরিসরে কার্যক্রম শুরু হয়েছে। খুব শিগগিরই পুলিশের সব সেবাদান কার্যক্রম পুরোপুরি চালু হবে। ইতোমধ্যে সিলেটের থানাগুলোর অফিসাররা কর্মস্থলে যোগদান করেছেন এবং বাকিরাও দ্রুতই কর্মস্থলে ফিরবেন। তবে ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ নিরূপণে আরও কিছুদিন সময় লাগবে।

আরও সংবাদ : ইলিয়াস আলীকে ফিরিয়ে দেয়ার দা’বি’তে সিলেটে মানববন্ধন

তিনি আরও জানান, দুর্বৃত্তরা থানা ও পুলিশ ফাঁড়িতে আগুন লাগিয়েছে, গাড়ি পুড়িয়েছে। এসএমপির সব থানাই ক্ষতিগ্রস্ত হয়েছে। লুট হওয়া অস্ত্র ও সরঞ্জাম উদ্ধারে পুলিশ কাজ করছে, পাশাপাশি পুড়ে যাওয়া নথিপত্র পুনরুদ্ধারে আদালতের সহায়তা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, সরকার পতনের পর সিলেটে পুলিশের অনুপস্থিতির কারণে পুরো এলাকায় জনরোষ দেখা দেয়। ওই সময় থেকে সিলেটের সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণে পুলিশ ছিল না। এ পরিস্থিতিতে শিক্ষার্থীরা ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্ব নেয়। পরে বৃহস্পতিবার (৮ আগস্ট) থেকে আনসার বাহিনী এবং শনিবার থেকে ফায়ার সার্ভিস টিম সিলেট মহানগরে ট্রাফিক নিয়ন্ত্রণে সহায়তা করছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত