AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দুস্থদের প্রতি বঙ্গবন্ধুর ছিল অকৃত্রিম সহানুভূতি : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৫ - ২০২৪ | ১১: ৩২ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর ছিল অকৃত্রিম সহানুভূতি

নিজস্ব প্রতিবেদক :: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দক্ষতার সাথে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে। আরও ব্যাপকহারে উন্নয়ন-অগ্রগতির জন্য মানুষের সহযোগিতায় সরকারের পাশাপাশি প্রবাসী ও বিত্তবানসহ সবাইকে এগিয়ে আসতে হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই।’ তিনি আরোও বলেন, ‘বঙ্গবন্ধু যখন স্কুল ছাত্র, তখন থেকেই সমাজের অসহায়-দুস্থ মানুষের প্রতি তার অকৃত্রিম সহানুভূতি ও ভালোবাসা ছিল। বঙ্গবন্ধু সকলের অজান্তে দরিদ্র মানুষের পাশে থেকেছেন। এমনকি নিজের গায়ের চাঁদরটিও বিলিয়ে দিয়েছেন।’

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের আগ্নপাড়া গ্রামে যুক্তরাজ্যের রিডিং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সিকদারের উদ্যোগে আয়োজিত ইফতার বিতরণ ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে এলাকার প্রায় ৩ শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

যুক্তরাজ্যের রিডিং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সিকদারের সভাপতিত্বে দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ ও ৭ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন, সদস্য আবদুল রোশন চেরাগ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য শমসাদুর রহমান রাহিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মোমিন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রুপন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মতিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রুবেল আহমদ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ ক্বারী দুলাল আহমদ ও শেষে মোনাজাত পরিচালনা করেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, মুজিবুর রহমান, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক কাছা মিয়া, দেওকলস ইউনিয়ন পরিষদের সদস্য সুহেল শিকদার, দশঘর ইউনিয়ন পরিষদের সদস্য মুহিত চৌধুরী, যুবলীগ নেতা আবদুর রুপ, জিয়াউর রহমান জিয়া, তারেক আহমদ দুলন, নূরুজ্জামান, পারভেজ আহমদ, বেলাল রাজা, নাসির আহমদ, হেলাল আহমদ, ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান মঞ্জু, আবিদুর রহমান আবিদ।

আরো সংবাদ