AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে নবাগত এসিল্যান্ডের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৯ - ২০২৩ | ১১: ১৯ অপরাহ্ণ

এসিল্যান্ড

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত সহকারী কমিশনার (ভূমি) মো. সম্রাট হোসেন । তিনি বৃহস্পতিবার বিকেলে উপজেলা ভূমি অফিসে তিন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় করেন।

মতবিনিময়কালে নবাগত এসিল্যান্ড মো. সম্রাট হোসেন বলেন, বিশ্বনাথ উপজেলাকে সুন্দর একটি উপজেলা গঠনে কাজ করতে চাই। প্রশাসনের সাথে সাংবাদিকদের সহযোগিতা থাকলে এই উপজেলার সকল সমস্যা দূর করে আধুনিক উপজেলা গঠন করা সম্ভব। আর এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ জামাল আহমদ, নির্বাহী সদস্য কাজী জামাল উদ্দিন, প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নুর উদ্দিন, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সহসভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, যুগ্ন সাধারণ সম্পাদক শুকরান আহমদ রানা, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ ও সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান।

প্রসঙ্গত, গত ৩০ অক্টোবর বিশ্বনাথ উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন মো. সম্রাট হোসেন। এর আগে তিনি সিলেটের সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন।

আরো সংবাদ