AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের দশঘর গ্রামে এমপি মোকাব্বির খানকে সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৭ - ২০২৩ | ১০: ১৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, মানুষকে ভালবাসার নামই হচ্ছে রাজনীতি। আর রাজনীতির মানেই হল জনসাধারণের উন্নয়ন করা, জনগণের পক্ষে কথা বলা। তাই জনগণের স্বার্থ রক্ষায় আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এলাকার জনসাধারণের প্রাপ্য অধিকার নিশ্চিত করা একজন জনপ্রতিনিধির প্রধান কাজ।

তিনি শনিবার (১৭ জুন) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর গ্রামে যুক্তরাজ্য যুবলীগ নেতা রুবেল মিয়ার সৌজন্যে আয়োজিত নিজের (এমপি) সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরও বলেন, সমাজে কিছু টাউট-বাটপার আছে যারা চল-চাতুরির আশ্রয় নিয়ে কল্প-কাহিনী তৈরী করে জনসাধারণের উন্নয়ন বাঁধা গ্রস্থ করে নিজেদের স্বার্থ রক্ষায় অপতৎপরতা চালিয়ে যায়। তাই উন্নয়নের নামে কেউ কোন এলাকার জনসাধারণের কাজ উৎকোচ বা ঘুষ দিতে চাইলে তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করুন। আমি দায়িত্বে থাকাকালীন সময়ে কাউকে উন্নয়ন প্রকল্পের জন্য কোন উৎকোচ বা ঘুষ দিয়ে প্রতারিত হবেন না। উন্নয়ন কর্মকান্ডের প্রয়োজন হলে আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আয়োজককে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এলাকার মুরব্বী হাজী নূরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলার দশঘর এনইউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, অনুষ্ঠানের আয়োজক ও যুক্তরাজ্য যুবলীগ নেতা রুবেল মিয়া, সংগঠক রুহুল আমিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কৃষক লীগ নেতা শুপু মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠক জামিল আহমদ।

অনুষ্ঠানে উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের মেম্বার ফারুক মিয়া, ফুলমালা বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল হেকিম, বাদশা মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ, সংগঠক জাকির হোসেন, জামাল মিয়া, ছাত্রলীগ নেতা শাহান শাহ, মাছুম আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ