AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এমপি মোকাব্বির খানের সাথে আগ্নপাড়া গ্রামবাসির মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৭ - ২০২৩ | ৯: ৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেছেন, ‘আপনারা শোনলে খুশি হবেন, ইতোমধ্যে বিশ্বনাথ-ওসমানীনগরে দুইশো কোটি টাকার উপরে কাজ এসেছে। লক্ষ্য করলে দেখবেন, এই এলাকার বড়বড় রাস্তা যেগুলো আছে, সেগুলো হয় সম্পন্ন হয়ে গেছে আর না হয় সম্পন্ন হওয়ার পথে। কিছু রাস্তা অনুমোদন হয়েছে, কিছু রাস্তা অনুমোদনের অপেক্ষায়। প্রায় দুইশো রাস্তা। আমি বিশ্বাস রাখি, আগামি চার-ছয় মাসের ভেতরে আপনারা দেখবেন সিলেটের মধ্যে সবচেয়ে বেশি রাস্তাঘাট এই নির্বাচনী এলাকায় হচ্ছে।’

গত শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের গোদামঘাট-আগ্নপাড়া সড়কের পাকাকরণ কাজ পরিদর্শন শেষে ওই এলাকারই উন্নয়নের লক্ষ্যে ‘আগ্নপাড়া গ্রামবাসি’ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গ্রামের সিকদার বাড়িতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মাস্টার ছমির উদ্দিন খান।

সংগঠক মোহাম্মদ পারভেজের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বী আবদুল মন্নান সিকদার, দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জুয়েল রানা চৌধুরী, সংগঠক আবু তাহের সিকদার।
সভার শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন হাফেজ দুলাল আহমদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্রামের বিশিষ্ট মুরব্বী এইচএম আখতার ফারুক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আবদুল কুদ্দুছ লকুছ, আবদুল হান্নান সিকদার, আবদুল আহাদ সিকদার, আবদুল মতিন খসরু, আবদুল হামিদ খান, আবদুল হান্নান খান, আনোয়ার আহমদ খান।

আরো সংবাদ