AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আওয়ামী লীগ নেতা তজম্মুল আলী স্মরণে শোকসভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৪ - ২০২৩ | ১০: ৪২ অপরাহ্ণ

শোকসভা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে ত্যাগের, ভোগের নয়। আর দলকে শক্তিশালী রাখতে তজম্মুল আলী সবর্দা সততা ও নিষ্টার সাথে কাজ করে গেছেন। দলের জন্য তিনি ছিলেন একজন নিবেদিত প্রাণ। বঙ্গবন্ধুর আদর্শের একজন খাঁটি কর্মী হিসেবে তজম্মুল আলী আজীবন আমাদের অন্তরে বেঁচে থাকবেন।

তিনি শুক্রবার (২ জুন) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সদ্য প্রয়াত ‘দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মরহুম তজম্মুল আলী’ স্মরণে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

যুক্তরাজ্য ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব টুনু মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেবুলের পরিচালনায় অনুষ্ঠিত শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক দুলাল আহমদ।

সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সমছু মিয়া লয়লুছ, মজনু মিয়া, সিরাজুল ইসলাম, ইলাছ মিয়া, তৈমুছ আলী, সিদ্দিকুর রহমান সিদ্দিক, লাল মিয়া, শওকত আহমদ, কৃষক লীগ নেতা সফু মিয়া, যুবলীগ নেতা নন্দ লাল বৈদ্য, দশঘর ইউনিয়ন বঙ্গবন্ধু ফাউন্ডেশেনের সাধারণ সম্পাদ মাছুম আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল হামিদ।

আরো সংবাদ