Search
Close this search box.

বিশ্বনাথে অবৈধভাবে ফুটব্রিজ নির্মাণ : অভিযোগ দায়ের

বিশ্বনাথে অবৈধভাবে ফুটব্রিজ নির্মাণ

বিশ্বনাথ নিউজ২৪:: বিশ্বনাথে সরকারি খালের উপর অবৈধভাবে ফুটব্রিজ নির্মাণের অভিযোগ উঠেছে । অবৈধভাবে ব্রিজ নির্মাণে কারনে ফুঁসে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। অবৈধ ও জোরপূর্বকভাবে নির্মাণের অভিযোগ এনে গত ৪ মে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহানের কাছে লিখিত অভিযোগ করেন বাসিন্দারা।

লিখিত অভিযোগে উল্লেখ‌্য করা হয়: বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজের দক্ষিণ পাশে আহমেদাবাদ মৌজায় সরকারি খালের উপর ৩২ ফুট খালের দুই পাশে মাটি ভরাট করে সম্পূর্ণ অবৈধভাবে ফুটব্রিজ নির্মাণ করছেন কারিকোনা গ্রামের মনির মিয়া। ব্রিজ নির্মাণের ফলে দক্ষিণ বিশ্বনাথের ১০-১২টি গ্রামের নিষ্কাশন ব্যবস্থা বন্ধ হয়ে যাবে। ফুটব্রিজটি বাস্তবায়িত হলে ওই এলাকায় পানিপ্রবাহে জটিলতা সৃষ্টি হবে। অনেক কৃষকের ব্যাপক ক্ষতি হবে। এলাকাবাসী ও কৃষকের কথা চিন্তা করে ফুটব্রিজের কাজ বন্ধ ও অপসারণের   জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন বাসিন্দারা।

ব‌্যাপরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন‌্য লিখিত অভিযোগটিতে সুপারিশ করেছেন, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক ও প্যানেলের চেয়ারম্যান আব্দুল জলিল হিরণ মিয়া ।

লিখিত অভিযোগে সাক্ষর করেছেন সিরাজ মিয়া, কলমদর, ফজলুর রহমান, ফারুক মিয়া, বদরুল, শুকুর মিয়া, হারিছ মিয়া, হাফিজ খলিলুর রহমান, নেছার, ফখরউদ্দিন, আতাউর রহমান, জাহেদ মিয়া, শরিফ মিয়া।

আরও খবর