Search
Close this search box.

সিটি নির্বাচনে কোনো চ্যালেঞ্জ দেখছেন না আইজিপি

নির্বাচনে কোনো চ্যালেঞ্জ

সিলেট সংবাদ ডেস্ক:: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে এখন পর্যন্ত কোনো চ্যালেঞ্জ তিনি দেখছেন না । তিনি বলেছেন, ‘অনেক নির্বাচন আমরা করেছি। নির্বাচন আয়োজনে বাংলাদেশ পুলিশের অভিজ্ঞতা ও প্রশিক্ষণ রয়েছে। তাই সিটি নির্বাচনে কোনো চ্যালেঞ্জ  আমরা এখন পর্যন্ত দেখছি না।

শুক্রবার (২৮ এপ্রিল) হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে এসব কথা তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে  বলেন।

আইজিপি আরো বলেন, “নির্বাচনকালে পুলিশ নির্বাচন কমিশন কর্তৃক প্রদানকৃত দায়িত্ব পালন করবে, যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত আছি।

মাজার জিয়ারত কালে আইজিপির সাথে ছিলেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহউদ্দিন সিরাজ, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার মো.  ইলিয়াছ শরীফ, জেলা পুলিশ সুপার  আব্দুল্লাহ আল মামুন, উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আব্দুল ওয়াহাব, আজবাহার আলী শেখ প্রমুখ।

পরে আইজিপি দক্ষিণ সুরমা মোগলাবাজার পারাইরচক এলাকায় অফিসার্স মেসের জন্য প্রস্তাবিত নতুন স্থান পরিদর্শন করেন। শনিবার সকালে, সিলেট জেলা পুলিশ লাইন্সে পুলিশ অফিসারদের সাথে তিনি মতবিনিময় করবেন, এরপর নির্মাণাধীন সাতটি এপিবিএন এবং আরআরএফ ভবন পরিদর্শন করবেন।

এর আগে বৃহস্পতিবার রাতে সিলেটে পৌঁছার পর আইজিপি ও তাঁর স্ত্রী ড. তৈয়বা মুসাররাত জাহাঁ চৌধুরীকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান এসএমপি কমিশনার ইলিয়াছ শরীফ ও রেঞ্জ ডিআইজি মিজান শাফিউর রহমান। এরপর এসএমপি অফিসার্স মেসে আইজিপির সাথে সৌজন্য সাক্ষাৎ করে স্বাগত জানান  বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন ও জেলা প্রশাসক মজিবুর রহমান।

আরও খবর