AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের ৪ শতাধিক পরিবার পেল সেনাবাহিনীর ঈদ উপহার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৯ - ২০২৩ | ২: ৫৩ পূর্বাহ্ণ

ঈদ উপহার

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ সেনাবাহিনী ঈদ উপহার পেয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রায় চার শতাধিক সাধারণ মানুষ। মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলার ‘উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজ’ মাঠে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি এর দিক নির্দেশনায় ও ১৭ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় ঈদ উপহারের খাদ্যসামগ্রী বিতরণ করে সেনাবাহিনী।

বিশ্বনাথ উপজেলাসহ সিলেট বিভাগের ৪টি জেলার ১০টি উপজেলায় ৩০৮০টি পরিবারের মধ্যে ঈদ উপহারের খাদ্যসামগ্রী দিয়েছে সেনাবাহিনীর এই ডিভিশন। দৃষ্টিনন্দন এই খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল দুই প্রকারের চাল, আটা, ডাল, তৈল, চিনি, লবন, সেমাই, চা পাতা ও গুড়ো দুধ।

সেনাবাহিনীর প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সমরে আমরা, শান্তিতে আমরা, সর্বত্র আমরা, দেশের তরে’ এই মূলমন্তন্ত্রে উজ্জবিত হয়ে জেনারেল অফিসার কমান্ডিং ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী, ওএসপি (বার), এসজিপি, এনডিসি, পিএসসি, এমফিল-এর প্রত্যক্ষ নির্দেশনায় সর্বদা সিলেটবাসীর কল্যাণে ও যেকোনো প্রয়োজনে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী।

আরো সংবাদ