AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সন্তানদের ধর্মীয় শিক্ষা দিতে হবে : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৯ - ২০২৩ | ২: ৪০ পূর্বাহ্ণ

শফিক চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শিশুকাল থেকেই আমাদের সন্তানদের ধর্মীয় শিক্ষা দিতে হবে। ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হলে সন্তানরা বড় হয়ে কোন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হবে না। তাছাড়া ধর্মীয় শিক্ষা না পেলে কেউ জীবনে প্রতিষ্ঠিতও হতে পারবেনা।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার সন্ত্রাস-জঙ্গিবাদকে জাদুঘরে পাঠিয়ে সকল ধর্মের মানুষের জন্য নিরাপদ বাংলাদেশ বিনির্মান করেছেন। সমভাবে সকল ধর্ম-বর্ণের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার।

তিনি মঙ্গলবার (১৮ এপ্রিল) সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামস্থ ‘দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট আলহাজ্ব আব্দুল মতলিব চৌধুরী মেমোরিয়াল’ শাখার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য নাজমুল ইসলাম চৌধুরী অপু’র সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হুসেন, সাধারণ সম্পাদক ইলিয়াছ মিয়া, মহানগর কৃষক লীগের সহ সভাপতি নজরুল ইসলাম ফারুকী, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, দশঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ওবায়দুর রহমান।

অনুষ্ঠানে এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ