AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রেসক্লাবের কার্যক্রম অনুকরণীয় : ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২৩ | ১০: ০৯ অপরাহ্ণ

ইয়াহ্ইয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, আমি সব সময় বিশ্বনাথ উপজেলা সাংবাদিকদের নিয়ে গর্ব করি। অনেক সময় ক্ষমতায় থাকলে মানুষ কাছে আসে আর ক্ষমতা চলে গেলে দূরে চলে যায়। কিন্ত বিশ্বনাথের সাংবাদিকদের আমি সব সময়ই পাশে পেয়েছি। বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের কার্যক্রম অনুকরণীয়। সাংবাদিকরা শুধু সংবাদ নিয়েই ব্যস্ত থাকেন। কিন্ত বিশ্বনাথের সাংবাদিকরা সাংবাদিকতার পাশাপাশিও সমাজ সেবায় কাজ করছেন।

তিনি আরও বলেন, অনেকের হয়তো আর্থিক সক্ষমতা রয়েছে, কিন্ত সেই সুযোগ না থাকার কারণে এভাবে ইফতার বিতরণ কার্যক্রম গ্রহন করতে পারছেন না। বিশ্বনাথ প্রেসক্লাব ও বিশ্বনাথ এইড ইউকে প্রবাসীদের সেই সুযোগ করে দিয়েছে এজন্য আমি বিশ্বনাথবাসীর পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিশ্বনাথ এইড ইউ.কের পক্ষ থেকে বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় রোজাদারদের জন্য মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে শুক্রবার (১৪ এপ্রিল) ২২ শে রামাদ্বান বিশ্বনাথ পৌর শহরে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বিশ্বনাথ এইড ইউ.কের সভাপতি আব্দুর রহিম রঞ্জুর অর্থায়নে শুক্রবার শতাধিক রোজাদারের মধ্যে এই ইফতার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। এনিয়ে গত ২২ দিনে মোট ২ হাজার ৮ শত প্যাকেট ইফতার ও ২ হাজার ৮শত বোতল বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান ও রফিকুল ইসলাম জুবায়ের।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, আবুল কাশেম, মোহাম্মদ নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, রেসকিউ লাইফ ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির প্রমুখ।

আরো সংবাদ