AM-ACCOUNTANCY-SERVICES-BBB

‘আয়াছ মিয়ার জীবন ও কর্ম’ শীর্ষক স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৬ - ২০২৩ | ২: ৫১ পূর্বাহ্ণ

আয়াছ মিয়ার জীবন ও কর্ম

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাজ্যের লন্ডন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার ও সিলেটের কৃতি সন্তান, মানবাধিকারকর্মী আয়াছ মিয়ার জীবন ও কর্ম শীর্ষক স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী) রাতে সিলেট নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত মোড়ক উন্মোচন ও ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, কাউন্সিলর আয়াছ মিয়া বিশ্বনাথ তথা সিলেটবাসীর গর্ব। যুক্তরাজ্যে অনেক কাউন্সিলরের দুর্নাম রয়েছে, কিন্তু আয়াছ মিয়ার কোনো দুর্নাম নেই। তিনি একজন দক্ষ রাজনীতিবিদ ও সমাজসেবক। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান প্রবাসীরা সব সময় বাংলাদেশের পাশে থাকতে। প্রবাসীরাই দেশের যেকোনো ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি সবার আগে এগিয়ে আসেন। প্রবাসীরা বিদেশের মাটিতে নেতৃত্ব দিয়ে আমাদের মুখ উজ্জ্বল করছেন। বর্তমানে বাংলাদেশে বিদেশীরা বিনিয়োগ করছেন তা আমাদের জন্য ভালো।

বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হকের সভাপতিত্বে ও সাংবাদিক মীম সুফিয়ানের পরিচালনায় অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ কবি কালাম আজাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেটিনা বিশেষজ্ঞ ডা. জহিরুল ইসলাম অচিনপুরী, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এনামুল হক, লন্ডন-বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি রহমত আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার,

বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, দি ওয়ান পাউন্ড হসপিটালের চেয়ারপারসন ও সিইও ডা. শানুর আলী মামুন, বিশ্বনাথ থানা সমিতির সাবেক সভাপতি শাহ মতছিন আলী, জকিগঞ্জ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল হোসেন, এটিএন বাংলা (ইউকে) সিলেট প্রতিনিধি শফিকুল ইসলাম সফি, সাংবাদিক আবু সুফিয়ান চৌধুরী, ডাচ ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক সঞ্জিব সিংহা, শিল্পপতি মহি উদ্দিন, সমাজ সেবক আলহাজ্ব সামছু মিয়া লয়লুছ, লাভলু লস্কর, সংগঠক নাজমুল ইসলাম মকবুল।

অনুষ্ঠানে শিল্পপতি নেছার আলী লিলু, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য শহিদুর রহমান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, নবীন সুহেল, মসাঈদ আলী, সংগঠক মতিন মিয়া, আব্দুল মল্লিক, আব্দুল হামিদ শিকদার, জিয়াউর রহমান, সাহিদুল আজম, খছরু মিয়াসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ