AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্টের বৃত্তি পেলেন ৯৬ শিক্ষার্থী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৪ - ২০২৩ | ৮: ৩২ অপরাহ্ণ

বৃত্তি পেলেন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ‘দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে’র ৫ম শিক্ষাবৃত্তি পেলেন একই ইউনিয়নের ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের পঞ্চম, নবম ও একাদশ শ্রেণির ৯৬জন অসচ্ছল মেধাবী শিক্ষার্থী। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে ওই শিক্ষার্থীদের মাঝে নগদ ৩ লক্ষ ২০ হাজার টাকার বৃত্তি বিতরণ করা হয়।


ট্রাস্টের বাংলাদেশ শাখার সভাপতি মাওলানা মখলিছুর রহমানের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক শফিক আহমদ পিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, ‘উন্নত জাতি গঠনের লক্ষ্যে আমাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। শিক্ষা ছাড়া কখনই জাতির কাঙ্খিত উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি সম্ভব নয়। সরকারের পাশাপাশি আমাদের সবাইকে নিজের অবস্থান থেকে শিক্ষার উন্নয়নে কাজ করে যেতে হবে। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্য সুশিক্ষা অর্জনের কোন বিকল্প নেই।


অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে’র জেনারেল সেক্রেটারী হাসিন উজ্জামান নুরু, কোষাধ্যক্ষ জাহির আলী, সাবেক কোষাধ্যক্ষ মাহবুব আলী চুনু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মাস্টার তফুর মিয়া, দৌলতপুর দারুচ্ছুুন্নাহ দাখিল মাদ্রাসার সভাপতি মখলিছুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শফিক মিয়া, ট্রাস্টের বাংলাদেশ শাখার সাধারণ সম্পাদক সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুল ওয়াছেহ।


শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক হাফিজ জমশিদ আলী, স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের বাংলাদেশ শাখার সদস্য মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী ভট্টাচার্য্য এবং মানপত্র পাঠ করেন সিঙ্গেরকাছ আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য, দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে’র উদ্যোগে গতকাল সোমবার (১৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী সিঙ্গেরকাছ পাবলিক বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে ৩য় ‘ফ্রি চক্ষু শিবির’ অনুষ্ঠিত হয় এবং আগামিকাল বুধবার (১৫ ফেব্রুয়ারি) দৌলতপুর ইসলামিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে দিনব্যাপী ৪র্থ ‘ফ্রি চক্ষু শিবির’ অনুষ্ঠিত হবে।

আরো সংবাদ