AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে চাউলধনী হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৩০ - ২০২৩ | ৯: ৪৮ অপরাহ্ণ

বৃদ্ধের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথের চাউলধনী হাওর থেকে হাজী আশক আলী (৭০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের জগদীশপুর (তেঘরী) গ্রামের মৃত ইছমাইল আলীর ছেলে। সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে নিজ বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে চাউলধনী হাওর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সূত্র জানায়, সোমবার ভোরে ফজরের নামাজ আদায় করতে ঘর থেকে বের হন বৃদ্ধ আশক আলী। এরপর সকাল হয়ে এলেও তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। অবশেষে বিকেলে চাউলধনী হাওরের চাঁনপুর গ্রাম এলাকার সমস্যার খালে তার লাশ ভাসতে দেখে পুলিশ খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশক আলীর লাশ উদ্ধার করে।


তবে, আশক আলীর ছেলে আখদ্দুছ আলী বলেন, আমার বৃদ্ধ পিতা বাড়ি থেকে এতো দূরে যাওয়ার যাওয়ার কোনো যৌক্তিকতা নেই। তাকে পরিকল্পিতভাবে হত‌্যা করে ওখানে লাশ ফেলে রাখা হয়েছে।


এ বিষয়ে কথা হলে থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে, লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

আরো সংবাদ