AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে লেচু মিয়া স্কুল এন্ড কলেজে বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩১ - ২০২২ | ৮: ৪৪ অপরাহ্ণ

লেচু মিয়া স্কুল এন্ড কলেজে

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌর শহরের আলহাজ্ব লেচু মিয়া স্কুল এন্ড কলেজের বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে শনিবার (৩১ ডিসেম্বর) বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান।

বক্তব্যে তিনি বলেন, ‘সমাজ উন্নয়নের জন্য উচ্চ শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষাও প্রয়োজন। সমাজের প্রতিটি সেক্টরে যারা দুর্নীতি করে তারা বেশির ভাগ মানুষই উচ্চ শিক্ষিত। তাই শুধু উচ্চ শিক্ষাই নয়, পাশাপাশি নৈতিক শিক্ষাও প্রয়োজন।’ তিনি বলেন, ‘অত্র অঞ্চলে লেচু মিয়া স্কুল এন্ড কলেজ কোয়ালিটিপূর্ণ শিক্ষার জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখছে।’ এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় তিনি পৌরসভার পক্ষ থেকে সব ধরনের সাহায্য করার আশ্বাসও প্রদান করেন।

কলেজের অধ্যক্ষ ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মানিক মিয়া। বিশেষ আলোকের বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ। উদ্বোধকের বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব লেচু মিয়া।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন অষ্টম শ্রেণির ছাত্রী মাহজাবিন হাবিব সারা ও গীতা পাঠ করেন অষ্টম শ্রেণির ছাত্রী তিশা গোপ এবং না’তে রাসুল (সঃ) পাঠ করেন চতুর্থ শ্রেণির ছাত্রী মারিয়া চৌধুরী মুমু। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল মিজানুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, দশঘর এন ইউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, শাহপিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসাইন, বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়ার-২ সাবিনা ইয়াসমিন, প্যানেল মেয়র-৩ মুহাম্মদ সুমন, কাউন্সিলর জহুর আলী, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রাশনা বেগম, ইউকে ইয়থ ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা মাহফুজুল ইসলাম কল্লোল, শাহপিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমুদুল হাসান প্রমুখ।

অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সেলিম আহমদ, আব্দুল মান্নান রিপন, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোবারক হোসাইন, মিজানুর রহমান, মাহমুদুল হাসান জাকির, শিক্ষার্থীদের পক্ষ হতে বক্তব্য রাখেন দশম শ্রেণির শিক্ষার্থী ফাতেমা নুর সুমাইয়া, তানবীর ইসলাম, তাওহীদা ইসলাম মুনতাহা, নবম শ্রেণির শিক্ষার্থী হোসাইন আহমদ তাহমিদ, মাজহারুল ইসলাম ফুয়াদ, সামিয়া আক্তার আনিকা ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী তানিশা জান্নাত।

আরো সংবাদ