AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ছাত্রলীগ নেতা জয় ও মিয়াদকে বিদায় সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২১ - ২০২২ | ১১: ১১ অপরাহ্ণ

বিদায় সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪ :: উচ্চ শিক্ষা অর্জনের জন্য যুক্তরাজ্য গমণ উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয় ও উপজেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) রাতে পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে উপজেলা, পৌর ও সরকারী কলেজ ছাত্রলীগের উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, ছাত্রলীগ নেতা জয় ও মিয়াদ তৃনমূল থেকে উঠে আসা বঙ্গবন্ধুর সৈনিক। তারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে রাজপথে প্রতিটি আন্দোলন সংগ্রামে জয় বাংলা শ্লোগানে মুখরিত করে রাখতো। তাদের বিদেশ গমণে বিশ্বনাথের ছাত্র রাজনীতিতে কিছুটা শূন্যতা বিরাজ করবে। তবে, তারা যুক্তরাজ্যে গিয়েও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখবে এটাই আমাদের প্রত্যাশা।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেলের সভাপতিত্বে ও বিশ্বনাথ সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সবার কাছে দোয়া চেয়ে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয় ও উপজেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার। এসময় তাদেরকে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সদস্য মিজানুর রহমান, পৌরসভার কাউন্সিলর রফিক হাসান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফিয়া রশিদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহ্বায়ক মহব্বত আলী জাহান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুর রহমান সবুর, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাশেদুল ইসলাম রাশেদ।

আরও বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি ছোরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সিলেট ল’ কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মারুফ আহমদ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন।

আরো সংবাদ