AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটকে বন্যামুক্ত করার পরিকল্পনা করছে সরকার – বিশ্বনাথে বস্ত্র ও পাট মন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৬ - ২০২৪ | ১: ০৪ পূর্বাহ্ণ

সিলেটকে বন্যামুক্ত করার

নিজস্ব প্রতিবেদক :: বস্ত্র ও পাটমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, ‘ঘন ঘন বন্যা সিলেট-সুনামগঞ্জবাসির জীবনকে তছনছ করে দিচ্ছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের এমপি-মন্ত্রী ও আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশনা দিয়েছেন। আমরা বন্যার্ত এলাকা ঘুরে ও খোঁজখবর নিয়ে সব তথ্য প্রধানমন্ত্রীকে অবহিত করব। সিলেটবাসিকে কিভাবে বন্যামুক্ত করা যায়, সরকার সেই পরিকল্পনাই করছে। চিন্তার কোনো কারণ নেই, বন্যার্তদের পাশে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার আছে।’

তিনি মঙ্গলবার (২৫ জুন) বিকেলে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার লামাকাজী ইউনিয়নের লামাকাজী পয়েন্টে এই ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, ‘সকল প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও দেশে অবাধ-সুষ্ঠ-নিরপেক্ষ নির্বাচন বাস্তবায়ন করা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব হয়েছে। বন্যার্তদের পাশে আছে সরকার। বন্যার্তদেরকে সকল প্রকার সাহায্য ও সহযোগিতা করতে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি। বন্যা পরবর্তি পরিস্থিতি মোকাবেলায়ও সরকারের নানান উদ্যোগ গ্রহন করছেন।’

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান সভাপতিত্বে লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু পালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালিক, জেলা আওযামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহসভাপতি প্রদীপ কুমার দেব।

আরও বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, জেলা যুবলীগ নেতা অতুল দেব, উপজেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়।

আরো সংবাদ