AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউনে বিকট শব্দ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১০ - ২০২২ | ৮: ৩২ অপরাহ্ণ

সিলেটে ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউনে বিকট শব্দ

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটে  বিএনপি-জামায়াত প্রতিরোধ  কর্মসূচির অংশ হিসেবে শনিবার  (১০ ডিসেম্বর)  বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এরই অংশ হিসেবে  মহানগর ছাত্র ছাত্রলীগের এক  অংশ শনিবার সন্ধ্যায় মোটরসাইকেল শোডাউন করে। শোডাউন চলাকালে তারা বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে স্লোগান দেন। তবে এই শোডাউন নিয়ে আতঙ্ক সৃষ্টি করছেন ছাত্রলীগ নেতারা।

দেখা যায়, শনিবার সন্ধ্যা  সাড়ে ৬টার দিকে মহানগর ছাত্র জোটের একদল নেতাকর্মী অর্ধশতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউনে আসে। পরে তারা শোডাউন নিয়ে মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এদিকে শোডাউন পূর্ব জিন্দা বাজার পার হতেই কয়েকটি মোটরসাইকেলের সাইলেন্সার হতে ককটেল বিস্ফোরণের বিকট শব্দ হয়।  এসময় পথচারী ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকে দোকানের শাটার লাগানো শুরু করেন।

পরে মানুষ বুঝতে পেরে স্বস্তি পেয়েছিল যে এটি “একটি সাইলেন্সারের শব্দ, একটি ককটেল বিস্ফোরণের নয়”।

তবে কিছু পথচারী ও ব্যবসায়ী ক্ষোভ প্রকাশ করে প্রশ্ন তুলেছেন- এটা কী ধরনের প্রতিবাদের ভাষা? এ কেমন রাজনীতি মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে করে! এ ব‌্যপারে মানুষজন আইনশৃঙ্খলা বাহিনীরকে বিষটি  নজর রাখার জন‌্য অনুরোধ করেন।

আরো সংবাদ