AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে ব্রাজিল সমর্থকদের হামলায় আর্জেন্টিনা সমর্থকের পিতা নিহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১০ - ২০২২ | ৫: ০৭ অপরাহ্ণ

হামলায় আর্জেন্টিনা সমর্থকের পিতা নিহত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটে ব্রাজিল সমর্থকদের হামলায় আর্জেন্টিনা সমর্থকের পিতা নিহত হয়েছে । শনিবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে হবিগঞ্জের বাহুবলে আদিত্যপুর গ্রামে ফুটবল খেলা নিয়ে  এ ঘটনা ঘটে। নিহত ব‌্যাক্তির নাম আব্দুস শহীদ (৫০) । তিনি  একই গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ময়না তদন্তের জন্য লাশ প্রেরণ করে।

স্থানীয় সুত্রে জানা গেছে, আদিত্যপুর গ্রামের আব্দুস শহীদের ছেলে আর্জেন্টিনার সমর্থক রুহান মিয়ার (১৭) ও একই গ্রামের ব্রাজিলিয়ান সমর্থক তেনু মিয়ার (১৭) ইরের ছেলে সজিব মিয়ার (১৮) সঙ্গে শুক্রবার রাতে বিরোধ দেখা দেয়। এরপর বিষয়টি সংঘর্ষে রূপ নেয়। স্থানীয়রা কিছু সময়ের জন্য সমস্যার সমাধান করেন।

তবে এর জের ধরে শনিবার সকালে রুখনের বাবা আব্দুস শহীদকে একা পেয়ে প্রতিপক্ষ তাকে খুব বেশী মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাস  বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের খেলা চলাকালীন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

আরো সংবাদ