Search
Close this search box.

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

বিশ্বনাথ প্রেসক্লাবে

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ল্যান্সবেরি ওয়ার্ডের কাউন্সিলর জাহেদ চৌধুরীর সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) রাতে প্রেসক্লাবের উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ’র পরিচানায় মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ল্যান্সবেরি ওয়ার্ডের কাউন্সিলর জাহেদ চৌধুরী বলেন, বিশ্বনাথ প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। দেশ ও প্রবাসে এই প্রেসক্লাবের সাংবাদিকদের অনেক সুনাম রয়েছে। যা বিশ্বনাথবাসীর জন্য গৌরবের। প্রেসক্লাবের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ-বিদেশে যে সুনাম অর্জন করেছেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান ও রফিকুল ইসলাম জুবায়ের। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য আহমদ আলী হিরন ও স্বাগত বক্তব্য প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ আলী শিপন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, আবুল কাশেম ও এনটিভি ইউরোপ’র বিশ্বনাথের ক্যামেরা পার্সন আফজাল মিয়া।

আরও খবর