AM-ACCOUNTANCY-SERVICES-BBB

২০২২ বর্ষের টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পদক পাচ্ছেন যারা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৪ - ২০২২ | ৭: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪:: টি আলী স্যার ফাউন্ডেশন একটি ব্যাতিক্রমীক উদ্যোগ হলো অবসরপ্রাপ্ত শিক্ষকদের কাজকে স্বীকৃতি প্রদান ও জীবদ্দশায় তাদের সহযোগিতা করা ।

সে অনুসারে এবার সংগঠনটি সিলেট জেলার ৫ শিক্ষককে ২০২২ বর্ষের সম্মাননা পদকে ‘আদর্শ শিক্ষক স্বীকৃতি’ প্রদান করবে। এছাড়া এইরকম ৫ জন শিক্ষককে আর্থিক সহায়তা প্রদান করা হবে ।

আগামীকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল বেলা ১১টায় নগরীর বন্দরবাজার এলাকার ভূপতি গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব মেধাবী শিক্ষকদের পদক প্রদান করা হবে। অনিষ্টানে প্রধান অতিথির আসনে উপস্থিত থাকবেন সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াদুদ।

২০২২ বর্ষের ‘টি আলী স্যার ফাউন্ডেশন’ সম্মাননা পদক পাচ্ছেন সিলেট সদর উপজেলায় আব্দুর রাজ্জাক, সাদ ওবায়দুল লতিফ চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলায় হাজী মায়ুব আলী, বিয়ানীবাজার উপজেলায় মজির উদ্দিন আনসার এবং জকিগঞ্জ উপজেলায় আকরাম আলী

তথ্য গুলি নিশ্চিত করে টি আলী স্যার ফাউন্ডেশনের বাংলাদেশ সমন্বয়কারী এবং সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ কবির খান বলেন সংগঠনটি ২০২০ সালে সিলেট বিভাগে শিক্ষকদের নিয়ে কাজ চালু করে। মনোনয়ন বোর্ডের মাধ্যমে জেলায় জরিপ চালিয়ে শিক্ষকদের পুরস্কারের জন্য সিলেক্টেড করা হয়।

উল্লেখ্য- সিলেট জেলার বিয়ানীবাজার থানার তজমুল আলী উরফে ‘টি আলী স্যার’র নামে ২০১৯ সালে যুক্তরাজ্য ভিত্তিক টি আলী স্যার ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করে তজমুল আলী স্যার’র ছাত্ররা ।

আরো সংবাদ