AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মাদ্রাসাতুল আল হানাফিয়ায় দুই প্রবাসী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৭ - ২০২৪ | ১০: ২৯ অপরাহ্ণ

দুই প্রবাসী সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক ও শিক্ষানুরাগী আবুল কালাম এবং নজরুল ইসলাম রুহেলকে সংবর্ধনা প্রদান করেছে মাদ্রাসাতুল আল হানাফিয়া ও এতিমখানা। রবিবার (৭ জুলাই) বিশ্বনাথ পৌরশহরের আরামবাগে মাদ্রাসার কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার পরিচালক মাওলানা শহিদুর রহমানের সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষার্থী মোহাম্মদ আলীর পরিচালনায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক ও শিক্ষানুরাগী আবুল কালাম।

সংবর্ধিত ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক ও শিক্ষানুরাগী নজরুল ইসলাম রুহেল, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সংবাদকর্মী মোস্তাক আহমদ মোস্তফা এবং আলোকিত সুরের পরিচালক কাওছার আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক দেলোয়ার হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। আলোচনা সভা শেষে সংবর্ধিত দুই প্রবাসীকে মাদ্রাসার পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যে বক্তারা বলেন, দ্বীন ও ইসলামের জন্য সকল মুসলমানদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং সুন্দর সমাজ গঠন করতে হবে। সুন্দর সমাজ গঠনে ইসলামের বিকল্প নেই। বিশ্বনাথে অনেক এতিমখানায় কোরআনের শিক্ষার্থীরা কোরআন পড়ছেন, তবে অনেক মাদ্রাসায় আর্থিক সংকটের কারণে শিক্ষার্থীরা কোরআন শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছেন। এই ক্ষেত্রে প্রবাসীদের এগিয়ে এসে বিশেষ করে এতিমখানায় সাহায্যের হাত প্রসারিত করার আহ্বান জানান।

আরো সংবাদ