Search
Close this search box.

বিয়ের আশ্বাস দিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ : যুবক আটক

Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভনে দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জুবায়ের আহমদ রানু (৩৫) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (৭মে) বিকেলে জুবায়েরকে বিশ্বনাথ পৌর শহর থেকে আটক করে থানা পুলিশ। সে উপজেলার জগৎপুর গ্রামের চুনু মিয়ার পুত্র। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে শনিবার (৮মে) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার দেওকলস ইউনিয়নের কজাকাবাদ গ্রামের এক দিন মজুরের কলেজ পড়ুয়া কন্যা (২০)’র সাথে পাশর্^বর্তী বাড়িতে বসবাসের সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে তোলে অভিযুক্ত জুবায়ের। ২০২০ সালের ১৯ নভেম্বর রাতে মেয়েটির ঘরে প্রবেশ করে অশালীন ও উত্যক্ত কার্যকলাপ করে জুবায়ের। এ ঘটনায় বিয়ের জন্য মেয়ে পরিবার চাপ দিলে জুবায়ের এতে অস্বীকৃতি জানায়। এরপর বিষয়টি নিয়ে বৈঠক করেন স্থানীয় মুরব্বীরা। বৈঠকে ‘এমনটি দ্বিতীয় বার আর হবে না মর্মে’ লিখিত মুচলেকা দিলে বিয়ষটি মিমাংসা হয়। তারপরও গত ৩০ এপ্রিল কলেজ ছাত্রী ও তার বাবাকে রেখে অন্য সন্তানাদি নিয়ে নানার বাড়ি বেড়াতে যান ভিকটিমের মা। এই সুযোগে ওই দিন রাতে জুবায়ের কৌশলে কলেজ ছাত্রীর ঘরে প্রবেশ করে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে অভিযুক্তের সাথে ফের মেয়েকে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে এলাকার প্রভাবশালীরা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। ভিকটিমের পরিবারকে অযথাই সপ্তাহখানেক ঘোরায় তারা। এতেও অভিযুক্ত জুবায়ের বিয়েতে অমত করায় কলেজ ছাত্রীর পরিবার বিষয়টি থানা পুলিশকে অবহিত করে।

এব্যাপারে বিশ্বনাথ পুলিশ থানার এসআই ইমরুল কবির সাংবাদিকদের বলেন, অভিযোগপত্রে কলেজ ছাত্রীর স্বাক্ষর না থাকায় দ্রুত সময়ের মধ্যে মামলা নেয়া যায়নি। এদিকে ২৪ ঘন্টার উপরে আসামি রাখার বিধান না থাকায় আপাতত তাকে ৫৪ ধারায় কোর্টে পাঠানো হয়েছে। তবে পরবর্তীতে মামলা দায়েরের পর তাকে গ্রেফতার দেখানো হবে।

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত