মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «   বিশ্ব জনসংখ্যা দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  » «   অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে : পুলিশ সুপার  » «  

বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ঘাতক মাইক্রোবাস প্রাণ কেড়ে নিয়েছে নুরজাহান বেগম নামের এক ষাটোর্ধ্ব বৃদ্ধার। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের দক্ষিণ সৎপুর গ্রামের মৃত আলাউদ্দিনের স্ত্রী। রবিবার (১৭ মার্চ) বিকেল ৩টায় বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের স্থানীয় বাগিছা বাজারে এই দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নুরজাহান বেগম অই সময়ে বাড়িতে যাবার জন্যে পায়ে হেটে বাগিচা বাজার অতিক্রম করছিলেন। হঠাৎ সিলেট থেকে আসা জগন্নাথপুরগামী একটি মাইক্রোবাস (সিলেট-গ ১১-০১৬০) নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সড়ক লাগোয়া দোকানের দেয়ালে চেপে ধরে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নুরজাহান বেগমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাইক্রোচালক ও দক্ষিণ সৎপুর গ্রামের অপর এক মহিলা আহত হন। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।
ঘটনাস্থলে যাওয়া বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, সুরতহালের পর পোস্টমর্টেমের জন্যে লাশটি ওসমানী হাসপাতালের মর্গে নেয়া হবে। এ ঘটনায় আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেবে পুলিশ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ