AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জাতীয় শোক দিবসে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৫ - ২০২১ | ১০: ৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহন করে ছিলেন বলেই ‘বাংলাদেশ’ নামক একটি স্বাধীন রাষ্ট্র আমরা পেয়েছি। আর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্ব বাঙালী জাতি পাচ্ছেন নিজেদের প্রাপ্য অধিকার ও উন্নয়ন। বঙ্গবন্ধু ও আওয়ামী লীগকে বাদ দিয়ে বাঙালী জাতির কোন ইতিহাস রচনা করা যাবেনা। বিগত সময়ে যারাই সেই চেষ্টা করেছে, তারা সবাই বার বার ব্যর্থ হয়েছে।

তিনি রোববার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে ‘জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী’ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় একথাগুলো বলেন। সভায় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত এদেশে জঙ্গিবাদ-মৌলবাদ প্রতিষ্ঠা করে, আর জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য আওয়ামী লীগ জঙ্গিবাদ-মৌলবাদকে ধ্বংস করে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যায়। জিয়াউর রহমান রাজাকারদের এদেশে পুনবার্সন করেছে, আর বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগ রাজাকারদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা বারের সিনিয়র সদস্য অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপজেলা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনুর হোসেন জয়দু।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ও যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের যৌথ পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মো. আসাদুজ্জামান, জবেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আজিজ সুমন, কার্যনির্বাহী সদস্য আব্দুল জলিল জালাল, রফিক হাসান মেম্বার, নিজাম উদ্দীন, সাবেক সহ প্রচার সম্পাদক বশির আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রুশন চেরাগ আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট, বর্তমান সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমেদ জয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের সুইনডন আওয়ামী লীগের সভাপতি শফিক মিয়া, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল মতিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, পুলক ভট্টাচার্য, হাজী হিরা মিয়া, তজম্মুল আলী, তফজ্জুল হোসেন, মহব্বত আলী, ইলিয়াছ মিয়া, আব্দুর রউফ, আব্দুর রব, সুলতান মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সহ সভাপতি তাজির আলী, সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, কৃষক লীগ নেতা জামাল মিয়া, উপজেলা যুবলীগের সদস্য জহুর আলী মেম্বার, শফিক আহমেদ, জাবেদ মিয়া, তোফায়েল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, যুবলীগ নেতা মনোহর হোসেন মুন্না, আব্দুল তাহিদ, গিয়াস উদ্দিন, দবির মিয়া, আবুল কাশেম, সায়েদ মিয়া, এমদাদ হোসেন নাঈম, রাজু আহমদে খান, সাইদুল ইসলাম, আব্দুল বাতিন, জমির মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সালমান রব্বানী, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির আহমদ, কয়েছ মিয়া, শিপন আহমদ, মারুফ আহমদ, রুমন মিয়া, শামসুদ্দিন, সামির আলী, জহির উদ্দিন, সামি আহমদ, তানভির আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ