AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট জেলা এসোসিয়েশন পোর্টসমাউথ ইউকে’র খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৫ - ২০২০ | ৩: ৩৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেট জেলা এসোসিয়েশন পোর্টসমাউথ ইউকের উদ্যোগে বিশ্বনাথে উপজেলার দুই শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে বৃহস্পতিবার দুপুরে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি ফারুক আহমদ বলেন, সকল প্রাকৃতিক দূর্যোগে প্রবাসী বাঙালীরা মনের ভেতরে থাকা দেশপ্রেমের কারণে দেশের মানুষের কল্যাণে এগিয়ে আসেন। তেমনি করোনার সংকটময় মুহুর্তেও সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাই আমরা সকলে সরকারি নির্দেশনাগুলো মেনে চলে করোনা প্রতিরোধে সচেতন উঠি। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলে দেশেও খাদ্য সংকট নেই।

উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সম্পাদক কল্যাণ সম্পাদক আবদুল মতিন, কার্যনির্বাহী সদস্য আশিক আলী, প্রবাসী খছরু মিয়া।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ২ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান।

এসময় উপস্থিত ছিলেন প্রবাসী জুয়েল মিয়া, যুবলীগ নেতা জয়নাল আহমেদ, শংকর জ্যোতি দে, মোহন আহমদ, বাবর মিয়া, রাজন আহমদ অপু, নূর উদ্দিন, ছায়েদ আহমদ, মাহবুবুর রহমান, সেলিম আহমদ প্রমুখ।

সিলেট জেলা এসোসিয়েশন পোর্টসমাউথ ইউকের প্রেসিডেন্ট সমুজ আলী ও জেনারেল সেক্রেটারী নূরুল আলম অতিথেরন্যায় ভবিষ্যতেও নিজেদের সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য সকলের দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

আরো সংবাদ