AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কৌড়িয়া মাদ্রাসার ৬৬তম বার্ষিক ইসলামী মহা সম্মেলন ১৫ ফেব্রুয়ারি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২ - ২০২০ | ১: ০১ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার জামিয়া ইসলামিয়া আব্বাসিয়া কৌড়িয়া ইসলামাবাদ মাদ্রাসার ৬৬তম বার্ষিক ইসলামী মহা সম্মেলন আগামী ১৫ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টা থেকে পরদিন ফজর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করবেন ভারতের বিশিষ্ট আলেমে দ্বীন সায়্যিদ আসজাদ মাদানী। সভাপতিত্ব করবেন সিলেট জামেয়া কাসিমুল উলূম দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা মুফতি মুহিব্বুল হক গাছবাড়ী।

সম্মেলনে উমরপুর ইসলামিয়া আনওয়ারুল উলুম মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা মুখলিছুর রহমান কিয়ামপুরী, দারুস সুন্নাহ টাইটেল মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা আব্দুস শহীদ গলমুকাপনী, ঢাকা আরজাবাদ মাদ্রাসার মুহতামিম মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, সুনামগঞ্জের দারুল উলুম দরগাহপুর মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান, ভারতের আলেমে দ্বীন মাওলানা মুফতি শিহাব উদ্দিন এবং সিলেট শিবগঞ্জ আকবরী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শরীফ উদ্দিন সহ দেশবরেণ্য উলামায়ে কেরামগণ বয়ান পেশ করবেন।

সম্মেলনে সকলের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন জামিয়া ইসলামিয়া আব্বাসিয়া কৌড়িয়া ইসলামাবাদ মাদ্রাসার মুহতামিম মুহসিন আহমদ।

আরো সংবাদ