Search
Close this search box.

এবার গ্রেফতার হলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

এবার গ্রেফতার সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান । ছবি সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সা’বে’ক সংসদ সদস্য এম এ মান্নানকে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে শান্তিগঞ্জ উপজেলার হিজল করচ গ্রামের নিজ বাসভবন থেকে রাত ১০টা ৩০ মিনিটে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারের পর এম এ মান্নানকে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। গ্রেফতারের বিষয় নিশ্চিত করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন খান ।

গত ৪ আগস্ট সুনামগঞ্জ শহরে ছাত্র-জনতার আন্দোলনের সময় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ২ সেপ্টেম্বর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটি দোয়ারাবাজার উপজেলার বাসিন্দা হাফিজ আহমদ দ্রুত বিচার আইনে করেন, যেখানে এম এ মান্নানসহ ৯৯ জনকে আসামি করা হয়। মামলার এজাহারে বাদীর ভাই জহুর আহমদ হামলায় আহত হন বলে উল্লেখ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, এম এ মান্নানকে মামলার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে এবং তাকে থানায় রাখা হয়েছে। তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

আরও পড়ুন:: সংবিধান সংস্কার কমিশন প্রধান পদে পরিবর্তন, বর্তমান প্রধান আলী রীয়াজ

সরকারি চাকরিতে কোটা সংস্কার নিয়ে চলমান আন্দোলনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৫ আগস্ট দেশত্যাগ করেন। এরপর থেকে আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতাদের গ্রেফতারের ঘটনা অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যসহ ৩২ জন নেতাকে গ্রেফতার করা হয়েছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত