Search
Close this search box.

শিক্ষার্থীদের ফ্রি কোচিংয়ের ব্যবস্থা করল বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে

শিক্ষার্থীদের ফ্রি কোচিংয়ের ব্যবস্থা
শিক্ষার্থীদের ফ্রি কোচিংয়ের ব্যবস্থা
Facebook
Twitter
WhatsApp

সিলেটের ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র আর্থিক সহযোগিতায় এবং আল-হেরা সমাজ কল্যাণ পরিষদ, বৃহত্তর আমতৈলের ব্যবস্থাপনায় ৪র্থ ও ৫ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য স্থানীয় আমতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি কোচিংয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে অনুষ্ঠিত হয়।

আল-হেরা সমাজ কল্যান পরিষদের সভাপতি মুহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে সহসভাপতি আ.ন.ম. মাসুমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র সেক্রেটারী গোলজার খান। বক্তব্যে তিনি বলেন, ‘বিশ্বনাথে শিক্ষার উন্নয়নের জন্য বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে। ভবিষ্যতেও বিশ্বনাথের শিক্ষার উন্নয়নে কাজ করে যাবে। আমতৈল গ্রাম একটি সম্ভাবনাময় গ্রাম। এই গ্রামের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অসংখ্য শিক্ষার্থী রয়েছে। হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীরা যেন ঝরে পড়ে না যায়, সেজন্য ৪র্থ ও ৫ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য আমাদের এই ফ্রি কোচিং কার্যক্রম আমরা শুরু করলাম। শিক্ষার উন্নয়নে ভবিষ্যতে আরো বড় কার্যক্রম পরিচালনার পরিকল্পনা রয়েছে আমাদের।’

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র ট্রাস্টি মুমিন খান মুন্না, রাজনীতিবীদ ও সমাজসেবক নেছার আহমদ, আব্দুস সাত্তার, তোফায়েল আহমদ, আইন উদ্দিন।

আরও পড়ুন : ইসলামী ব্যাংক খাজাঞ্চী আউটলেটে গ্রাহক সেবা মাসের আলোচনা সভা অনুষ্ঠিত

আরও বক্তব্য রাখেন আল-হেরা সমাজ কল্যাণ পরিষদের সেক্রেটারী সালেহ আহমদ, সমাজ কল্যান সম্পাদক মো. রেনু মিয়া, সহসেক্রেটারী হাফেজ আলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান, অফিস সম্পাদক হুসাইন আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক গোলাম মোস্তাকিম, সহপ্রচার সম্পাদক হোসাইন আহমদ, সদস্য ইদ্রিস আলী ও আকমল হোসেন প্রমুখ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত