Search
Close this search box.

সিলেট-২ আসনে ইসলামী জোটের মনোনয়ন চান বিশ্বনাথের ড. লুৎফুর

বক্তব্যে রাখছেন ড. লুৎফুর রহমান ক্বাসেমী।
Facebook
Twitter
WhatsApp

নিজস্ব প্রতিবেদক:: সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য ইসলামী জোটের মনোনয়নপ্রার্থী হতে চান ড. মুফতি লুৎফুর রহমান ক্বাসেমী। তিনি জামায়াত, হেফাজতে ইসলাম, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এবং বাংলাদেশ খেলাফত মজলিসসহ বিভিন্ন ইসলামী দলের সমন্বয়ে গঠিত জোটের মনোনয়ন প্রত্যাশা করছেন।

ড. ক্বাসেমী বর্তমানে বাংলাদেশ খেলাফত মজলিসের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি এবং ইউনাইটেড উলামা কাউন্সিল অব আমেরিকার প্রধান।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাবে বাংলাদেশ খেলাফত মজলিস (ইসমাইল নূরপুরী-মামুনুল হক) বিশ্বনাথ উপজেলা শাখার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আনুষ্ঠানিকভাবে তার মনোনয়নপ্রার্থীতা ঘোষণা করেন।

সভায় ড. লুৎফুর রহমান ক্বাসেমী লিখিত বক্তব্যে সাম্প্রতিক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং আহতদের সুচিকিৎসার দাবি জানান। পাশাপাশি তিনি কওমী মাদ্রাসার সনদের দ্রুত বাস্তবায়ন, বিশ্বনাথে গ্যাস সংযোগ প্রদান, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সন্ধান এবং ছাত্র-জনতার হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য আন্তর্জাতিক তদন্ত কমিশন গঠনের দাবি জানান।

আরও :: প্রবাসীদের সহায়তায় ওয়ান পাউন্ড হাসপাতাল নির্মাণ কাজের দ্রুত অগ্রগতি

বাংলাদেশ খেলাফত মজলিস বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা শাখার সাবেক সভাপতি মো. সমসির আলী, সাধারণ সম্পাদক এম. আশরাফুল হক, সহ-সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান, হাবিবুর রহমান আনসারী, সাংগঠনিক সম্পাদক মাওলানা শেখ আব্দুল বাছিত, আব্দুল কাদির, রামপাশা ইউনিয়ন শাখার নির্বাহী সভাপতি হাজী মো. রইছ আলী, উপজেলা শ্রমিক মজলিসের সভাপতি মো. নূরুল ইসলাম, জেলা ছাত্র মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা নোমান আহমদ, সিলেট জেলা পশ্চিম শাখার বায়তুল মাল সম্পাদক মোজাহিদ আহমদ, উপজেলা যুব মজলিসের সদস্য হাফিজ মাওলানা হোসাইন আহমদ, উপজেলা ছাত্র মজলিসের সভাপতি তোফায়েল আহমদ এবং সাধারণ সম্পাদক হাফিজ সাকিল আহমদ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত